Viral video: পাত্র 'অশিক্ষিত', মালাবদলের পরই বিয়ে ভাঙলেন পাত্রী! কুর্নিশ সোশাল মিডিয়ার

মালাবদলের সময়ই আচমকাই বেঁকে বসেন পাত্রী। সাফ জানিয়ে দেন তিনি বিয়ে করবেন না। পাত্রীর এমন সিদ্ধান্তে তো হতবাক প্রায় সকলেই।

Updated By: Apr 29, 2022, 03:09 PM IST
Viral video: পাত্র 'অশিক্ষিত', মালাবদলের পরই বিয়ে ভাঙলেন পাত্রী! কুর্নিশ সোশাল মিডিয়ার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় রীতি মেনে বিয়ে হবে, অথচ নাটকীয়তা থাকবে না তা কি হয়? রীতিতেই যেখানে নানা মজা, নানা উপাচার রয়েছে সেখানে কিছুটা 'ড্রামা'র পাশাপাশি 'মেলোড্রামা' (বলিউড সিনেমায়)ও অনেকসময় দেখা যায় এই বিয়েকে কেন্দ্র করে। কিন্তু এই ঘটনা যেন সব কিছুকে ছাপিয়ে গেল। পাত্রীর একটি সিদ্ধান্তেই বিয়েতে এক নাটকীয় মোড়। 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে মালাবদলের সময়ই আচমকাই বেঁকে বসেন পাত্রী। সাফ জানিয়ে দেন তিনি বিয়ে করবেন না। পাত্রীর এমন সিদ্ধান্তে তো হতবাক প্রায় সকলেই। যদিও নিজের সিদ্ধান্তে অনড়ই থাকেন পাত্রী। জানিয়ে দেন তিনি 'অশিক্ষিত' পাত্রকে জীবনসঙ্গী হিসেবে মেনে নেবেন না।

ভিডিওতে দেখা যায়, জয়মালা পরানোর সময়ই বিয়ে নাকচ করার সিদ্ধান্ত নেয় পাত্রী। যদিও জোর করে একবারই বরমাল্য পরিয়ে দেন পাত্র৷ কিন্তু এর পরই বেঁকে বসেন কন্যা৷ তিনি সাফ জানিয়ে দেন কোনওভাবে বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে যেতে দেবেন না। কারণ হিসেবে জানিয়ে দেন, পাত্র যেহেতু অশিক্ষিত তাই তিনি বিয়ে করবেন না। বিয়ে যদি করতেই হয় তাহলে তিনি কোনও শিক্ষিত পাত্রকে করবেন, যিনি তাকে যথার্থ সম্মান দেবেন। 

পাত্রীর কথায়, তিনি নিজে কষ্ট করে বিএড করেছেন। তাই জীবনসঙ্গী হিসেবে তিনি এমন একজন পাত্রকে চান যিনি শিক্ষিত এবং তার সঙ্গে ইংরেজিতে কথা বলতে পারেন। এও জানান এই বিয়েতে প্রথম থেকেই তার মত ছিল না। পরিবারের চাপ ও বাবার চাপে বাধ্য হয়ে এই বিয়েতে অংশগ্রহণ করেন তিনি। 

এদিকে পাত্রীর এই সিদ্ধান্তকে সাবাশী জানিয়েছে নেটমহল। অনেকেই বলেছেন, " আপনার এই সাহসী সিদ্ধান্তকে স্যালুট জানাই। এমন পাত্রকে বিয়ে করাই উচিত নয়। টাকাটাই সব নয়। মানসিকতা না মিললে সারাজীবন ভুগতে হবে।" যদিও অনেকে পাত্রীর বিপক্ষেও গিয়েছেন। তাদের মত, "এভাবে কাউকে বিয়ের আসরে নাকচ করা মানে অপমান করা। পাত্রী আগেই এই সিদ্ধান্ত কড়াভাবে জানাতে পারতেন।"

.