Businessman Turns Monk: সারা জীবনের সঞ্চয় ২০০ কোটি টাকা দান করে বড় সিদ্ধান্ত নিলেন, চিনুন এই ব্যবসায়ীকে

Businessman Turns Monk: অত্যন্ত সম্পন্ন পরিবারে বড় হয়েছেন ভবেশ ভাই। বড় হয়ে নিজেও নির্মাণ শিল্পের সঙ্গে জড়িয়ে তৈরি করেছেন বড় সাম্রাজ্য। জৈন সম্প্রদায়ের মানুষ ভবেশ ভাইয়ের পরিবারে জৈন সাধুদের সঙ্গে ওঠাবসার একটা পুরনো ইতিহাস রয়েছে  

Updated By: Apr 14, 2024, 07:06 PM IST
Businessman Turns Monk: সারা জীবনের সঞ্চয় ২০০ কোটি টাকা দান করে বড় সিদ্ধান্ত নিলেন, চিনুন এই ব্যবসায়ীকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশাল ব্যবসা, প্রচুর টাকাপয়সা, পতিপত্তি। সবকিছুর মায়া ছেড়ে দিলেন গুজরাটের ব্যবসায়ী ভবেশ ভাই ভান্ডারী। ব্যবসা করে জমানো ২০০ কোটি টাকা দান করে দিয়ে তিনি চললেন সন্ন্যাসী হতে। ভবেশ ভাই সবরকাঁথা জেলার হিম্মতনগরের বাসিন্দা। তিনি  ও তাঁর স্ত্রী ঠিক করেছেন দুনিয়ায় সব সুখ সাচ্ছন্দ ত্যাগ করে বেরিয়ে পড়বেন। আত্মীয় পরিজন, পরিচিতরা এখন তা বিশ্বাসই করতে পারছেন না। তাঁদের ফোন করছেন, নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন।

আরও পড়ুন-আকাশেই ধ্বংস ইরানের ৩০০ ড্রোন-মিসাইল, জেনে নিন ইজরায়েলের ভয়ংকর ৩ অস্ত্র সম্পর্কে

অত্যন্ত সম্পন্ন পরিবারে বড় হয়েছেন ভবেশ ভাই। বড় হয়ে নিজেও নির্মাণ শিল্পের সঙ্গে জড়িয়ে তৈরি করেছেন বড় সাম্রাজ্য। জৈন সম্প্রদায়ের মানুষ ভবেশ ভাইয়ের পরিবারে জৈন সাধুদের সঙ্গে ওঠাবসার একটা পুরনো ইতিহাস রয়েছে। এখন ভবেশ ও তাঁর স্ত্রী সন্ন্যাস গ্রহণ করলে আর বিলাসবহুল জীবন যাপন করতে পারবেন না। ব্যবহার করতে পারবেন না এসি, মোবাইল ফোন এমনকী ফ্যানও।

কেন এভাবে ভবেশভাই সন্ন্যাস গ্রহণ করলেন তারও একটা ইতিহাস রয়েছে। ভবেশের  ২ সন্তান। ১৬ বছরের ছেলে ও ১৯ বছরের মেয়ে। তারা দুজনই ২০২২ সালে সন্ন্যাস নেন। তার পরেই ভবেশ ও তাঁর স্ত্রী ঠিক করেন তাঁরা সন্ন্যাস নেবেন।

সংবাদমাধ্য়মের খবর অনুযায়ী আাগামী ২২ এপ্রিল তাঁরা আনুষ্ঠানিকভাবে সন্ন্যাস গ্রহন করবেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.