ভাড়া চাওয়ায় গাড়ির বনেটে চাপিয়ে টোল প্লাজার কর্মীকে নিয়ে ছুটল ড্রাইভার! ভিডিয়ো

জানা যাচ্ছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গ্রেফতার করা হয়েছে ড্রাইভারকে। এর আগেও ভাড়া না দিয়ে টোল কর্মীদের উপর হেনস্থার অভিযোগ উঠেছে

Updated By: Jun 28, 2019, 12:02 PM IST
ভাড়া চাওয়ায় গাড়ির বনেটে চাপিয়ে টোল প্লাজার কর্মীকে নিয়ে ছুটল ড্রাইভার! ভিডিয়ো
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভাড়া চাওয়ায় টোল প্লাজার এক কর্মীকে গাড়ির বনেটে বসিয়ে চালিয়ে নিয়ে গেল ড্রাইভার। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে ওই ছবি। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের খেড়কি দৌলা টোল প্লাজায়। গত সপ্তাহে এক মহিলা কর্মীকে ঘুসি মারারও অভিযোগ ওঠে। এই ঘটনায় আরও এক বার টোল প্লাজায় নিরাপত্তা প্রশ্ন উঠে গেল।

পুলিস জানায়, ওই টোল প্লাজায় ভাড়া না দিয়ে রুদ্ধশ্বাসে গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে ড্রাইভার। গাড়িটির উপর ঝাঁপিয়ে পড়ে বাধা দেওয়ার চেষ্টা করেন এক কর্মী। কিন্তু গাড়ি না থামিয়ে কয়েক মিটার পর্যন্ত নিয়ে যাওয়া। সেখানে কিছু লোক ধাওয়া করলে চোখের পলকে বেরিয়ে যায় গাড়িটি। সে সময় ওই কর্মী গাড়ি থেকে নেমে পড়েন।

জানা যাচ্ছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গ্রেফতার করা হয়েছে ড্রাইভারকে। এর আগেও ভাড়া না দিয়ে টোল কর্মীদের উপর হেনস্থার অভিযোগ উঠেছে। গত সপ্তাহে, ওই টোল প্লাজায় এক মহিলা কর্মীকে ঘুসি মেরে পালায় গাড়ির চালক। গত এপ্রিলে, ভাড়া না দিয়ে এক কর্মীকে গাড়িতে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করে এক ব্যক্তি। ২০১৭ সালে ওই টোল প্লাজায় এক মহিলাকে নিগৃহীত করা হয় বলে অভিযোগ ওঠে।