রাম রহিম সিং নাকি 'নপুংসক', দাবি ধর্ষক বাবাজিরই

Updated By: Aug 31, 2017, 05:41 PM IST
রাম রহিম সিং নাকি 'নপুংসক', দাবি ধর্ষক বাবাজিরই

ওয়েব ডেস্ক : ধর্ষণের অভিযোগে ২০ বছরের কারাদণ্ড হয়েছে তাঁর। ডেরা সচ্চা সওদা প্রধানের সাজা ঘোষণার পর থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে পঞ্জাব এবং হরিয়ানা। ডেরা ভক্তদের তাণ্ডবে ইতিমধ্যেই বেশ কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। কিন্তু, যাঁকে নিয়ে এত হুলুস্থুল, সেই গুরমিত রাম রহিম সিং-এর দাবি কি জানেন?

রিপোর্টে প্রকাশ, ১৯৯০ সাল থেকে নাকি তিনি নপুংসক। তাই ধর্ষণের প্রশ্নই ওঠে না। আর তাই ১৯৯৯ সালে যে দু’জন সাধ্বী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন, তা সঠিক নয়। যদিও আদালত কোনওভাবেই রাম রহিমের দাবি কানে তোলেনি।

এসবের পাশাপাশি ‘দত্তক কন্যা’ হানিপ্রীতকে পাশে পাওয়ার জন্য আকুলও হয়েছিলেন রাম রহিম সিং। কিন্তু, জেল কর্তৃপক্ষ সেই অনুমতি দেয়নি। আর এরপরই জেল কর্তৃপক্ষকে হুমকি দিতে শুরু করেন ‘বাবাজি’। কিন্তু, তাতেও কাজ হয়নি। জেলের ভিতরে গুরমিত রাম রহিম সিং-এর ধারপাশে ঘেষতে দেওয়া হয়নি হানিপ্রীতকে।

অন্যদিকে রাম রহিম সিং-এর বাড়িতে তল্লাশি চালিয়ে এক সময় বাক্স বাক্স কন্ডোম এবং গর্ভনিরোধক উদ্ধার করা হয় বলে দাবি করেছেন সিবিআই এক প্রাক্তন আধিকারিক। শুধু তাই নয়, ধর্ষক ‘বাবার’ প্রতি রাতে নারীসঙ্গ প্রয়োজন হত। পাশাপাশি প্রতি রাতে নতুন নতুন মহিলাকে তাঁর কাছে পাঠানো হত বলেও জানিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ওই আধিকারিক।

.