এবারের ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব জিতলেন হরিয়ানার মানুসি ছিল্লার

রবিবার রাতে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে ৫৪তম ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব জিতলেন হরিয়ানার মানুসি ছিল্লার। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন জম্মু ও কাশ্মীরের সানা দুয়া এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন বিহারের প্রিয়াঙ্কা কুমারী। মানুসির জন্ম এক ডাক্তার পরিবারে। তাঁর পড়াশোনা প্রথমে দিল্লির সেন্ট থমাস স্কুলে এবং পড়ে সোনপতের ভগত ফুল সিং গভর্মেন্ট কলেজ অফ উওমেনে।

Updated By: Jun 26, 2017, 11:30 AM IST
এবারের ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব জিতলেন হরিয়ানার মানুসি ছিল্লার

ওয়েব ডেস্ক: রবিবার রাতে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে ৫৪তম ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব জিতলেন হরিয়ানার মানুসি ছিল্লার। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন জম্মু ও কাশ্মীরের সানা দুয়া এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন বিহারের প্রিয়াঙ্কা কুমারী। মানুসির জন্ম এক ডাক্তার পরিবারে। তাঁর পড়াশোনা প্রথমে দিল্লির সেন্ট থমাস স্কুলে এবং পড়ে সোনপতের ভগত ফুল সিং গভর্মেন্ট কলেজ অফ উওমেনে।

আরও পড়ুন লকার থেকে কিছু হারালে, তার দায় নেই ব্যাঙ্কের : RBI

দেশের ৩০ টি রাজ্যের সেরা সুন্দরীদের নিয়েই এবার হল প্রতিযোগিতা। শেষ পর্বে সব প্রতিযোগীরাই মনীশ মালহোত্রার ডিজাইন করা ভারতীয় পোশাক পরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০১৬-র মিস ওয়ার্ল্ড, স্টেফানি ডেল ভেল, বলিউড তারকা অর্জুন রামপাল, বিপাশা বসু, বিদ্যুত্ জামাল, অভিষেক কাপুর, ইলিয়ানা ডিক্রুজ, দীপান্বিতা শর্মা থেকে নেহা ধুপিয়া।

আরও পড়ুন  ১৯৭৫ সালের 'জরুরী অবস্থা' ছিল গণতন্ত্রের ভয়ঙ্করতম দিন : নরেন্দ্র মোদী

.