কোয়ারেন্টাইন থেকে বাইরে বেরোলেই গ্রেফতার করবে পুলিস

পুলিস কমিশনার টুইট করে জানিয়েছেন, ৫ হাজার হোম কোয়ারেন্টাইন স্ট্যাম্পিং করা হয়েছে। জনস্বার্থে তাঁরা ঘরে থাকুন

Updated By: Mar 23, 2020, 03:10 PM IST
কোয়ারেন্টাইন থেকে বাইরে বেরোলেই গ্রেফতার করবে পুলিস
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হাতে   হোম কোয়ারেন্টাইন স্ট্যাম্প নিয়ে বাইরে ঘুড়ে বেড়ালে গ্রেফতার করবে পুলিস। এমনটাই সোমবার ঘোষণা করেছেন  বেঙ্গালুরু পুলিশ কমিশনার ভাস্কর রাও। এখন দেশ জুড়ে আতঙ্কের অপর নাম হয়ে দাঁড়িয়েছে করোনা। এরই মধ্যে এই কড়া পদক্ষেপ করল বেঙ্গালুরু পুলিস।

পুলিস কমিশনার টুইট করে জানিয়েছেন, ৫ হাজার হোম কোয়ারেন্টাইন স্ট্যাম্পিং করা হয়েছে। জনস্বার্থে তাঁরা ঘরে থাকুন। হোম কোয়ারেন্টাইন স্ট্যাম্প যুক্ত  কয়েকজনকে বিএমটিসি (বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশন) বাসে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। এমনই চাঞ্চল্যকর ফোন পুলিসের কাছে আসে। পুলিস এ বিষয়ে যথোপযুক্ত ব্যাবস্থা নিয়েছে বলে জানান কমিশনার ভাস্কর রাও।

আরও পড়ুন- সুপ্রিম কোর্টও ‘ওয়ার্ক ফ্রম হোম’! বাড়ি থেকে মামলা লড়বেন আইনজীবীরা

সাধারণ মানুষের কাছে তিনি বার্তাও দিয়েছেন, হাতে হোম কোয়ারেন্টাইন স্ট্যাম্প আছে এমন ব্যক্তি দেখলে ১০০ ডায়াল করে জানাতে। তদন্তের ভিত্তিতে ব্যক্তিদের গ্রেফতার করে সরকারি কোয়ারেন্টাইনে পাঠানো হবে।

রবিবার কর্ণাটকে ছয়জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। যার ফলে কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা এখন ২৬। ৩১ মার্চ পর্যন্ত রাজ্যের নয়টি জেলায় প্রয়োজনীয় পরিষেবা ব্যতীত সমস্ত বাণিজ্যিক কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে কর্ণাটক সরকার। স্বরাষ্ট্রমন্ত্রী বাসবরাজ বোমাই বলেছেন, বেঙ্গালুরু শহর, বেঙ্গালুরু পল্লী, মঙ্গলুরু, মাইসুরু, কালাবুরাগী, ধরওয়াদ, চিক্কাবল্লাপুরা, কোডাগু এবং বেলগাভি সম্পূর্ণ লকডাউন থাকবে।

.