বীভত্স! অসুস্থ স্ত্রীকে শৌচালয়ে 'জীবন্ত কবর' দিল স্বামী

পৃথিবীর যেসব দেশে মেয়েরা অসুরক্ষিত, তার মধ্যে নবম স্থানে রয়েছে ভারতের নাম। বাল্যবিবাহ, কন্যাভ্রূণ হত্যা, গৃহ হিংসার মত ঘটনা এদেশের প্রায় প্রতিটি ঘরে ঘটে। গৃহ হিংসার বীভত্সতা এদেশে ঠিক কোন পর্যায়ে পৌঁছাতে পারে, তা জানলে যেকোনও সুস্থ মানুষ শিউরে উঠবেন।

Updated By: Jun 8, 2016, 02:32 PM IST
বীভত্স! অসুস্থ স্ত্রীকে শৌচালয়ে 'জীবন্ত কবর' দিল স্বামী

ওয়েব ডেস্ক : পৃথিবীর যেসব দেশে মেয়েরা অসুরক্ষিত, তার মধ্যে নবম স্থানে রয়েছে ভারতের নাম। বাল্যবিবাহ, কন্যাভ্রূণ হত্যা, গৃহ হিংসার মত ঘটনা এদেশের প্রায় প্রতিটি ঘরে ঘটে। গৃহ হিংসার বীভত্সতা এদেশে ঠিক কোন পর্যায়ে পৌঁছাতে পারে, তা জানলে যেকোনও সুস্থ মানুষ শিউরে উঠবেন।

স্ত্রী অসুস্থ। এটাই তাঁর 'অপরাধ'। আর সেই অপরাধে স্ত্রীকে জীবন্ত কবর দিল স্বামী। প্রথমে মিস্ত্রি ডেকে শৌচালয়ে একটি বড় গর্ত খোঁড়ানো হয়। তারপর ওই গর্তেই জীবন্ত কবর দেওয়া হয় স্ত্রীকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের মাজেরাগাঁও গ্রামে। অভিযুক্ত স্বামী একজন ব্যবসায়ী। স্ত্রীকে খুনের পরই বাড়ি ছেড়ে চলে যায় অভিযুক্ত স্বামী।

গতকাল মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হয় অভিযুক্ত। মুম্বইয়ের অশোক নগর এলাকায় আত্মগোপনকরেছিল সে। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় পুলিস। অভিযুক্ত স্বামীর নাম চন্দমাল, বয়স ৪৫ বছর।

পড়ুন, পৃথিবীর যে ১০টি দেশে মেয়েরা সবচেয়ে বেশি অসুরক্ষিত, তালিকায় ভারত কত নম্বরে?

.