অন্ধ্রপ্রদেশের বেসরকারি হাসপাতালে তিনদিন ধরে 'মৃত' রোগীর চিকিত্সা চালালেন ডাক্তাররা, অভিযোগ পরিবারের

তিন ধরে 'মৃত' মানুষের চিকিত্সা চালাচ্ছেন ডাক্তাররা। ঘটনাটি ঘটে অন্ধ্রপ্রদেশের কারনুল জেলায় এক বেসরকারি হাসপাতালে। পরিবারে অভিযোগ, তিনদিন ধরে মৃত রোগীর চিকিত্সা চালাচ্ছেন ডাক্তাররা। সেইসঙ্গে চিকিত্সার যাবতীয় খরচাবাবদ ১ লক্ষ ১০ হাজার টাকা নিয়েছে ওমনি হাসপাতাল।

Updated By: Aug 31, 2015, 02:22 PM IST
অন্ধ্রপ্রদেশের বেসরকারি হাসপাতালে তিনদিন ধরে 'মৃত' রোগীর চিকিত্সা চালালেন ডাক্তাররা, অভিযোগ পরিবারের

ওয়েব ডেস্ক: তিন ধরে 'মৃত' মানুষের চিকিত্সা চালাচ্ছেন ডাক্তাররা। ঘটনাটি ঘটে অন্ধ্রপ্রদেশের কারনুল জেলায় এক বেসরকারি হাসপাতালে। পরিবারে অভিযোগ, তিনদিন ধরে মৃত রোগীর চিকিত্সা চালাচ্ছেন ডাক্তাররা। সেইসঙ্গে চিকিত্সার যাবতীয় খরচাবাবদ ১ লক্ষ ১০ হাজার টাকা নিয়েছে ওমনি হাসপাতাল।

এই খবর প্রচারিত হওয়ার পর রবিবার জেলা শাসক বিজয় মোহন সহ জেলার মেডিক্যাল ও স্বাস্থ্য দফতরের অফিসার রাজা সুব্বা রাও, রাজস্ব বিভাগীয় কর্মকর্তা রাঘু বাবু হাসপাতাল পরিদর্শন করেন। এরপর জেলা শাসক অভিযোগের বিরুদ্ধে যথাযথ প্রমাণ দেওয়ার নির্দেশ দেন ওমনি হাসপাতালকে।

অভিযোগকারী এ. চেন্নাইয়া জানান, তাঁর বোন সুভ্রথাম্মা মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে ওমনি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। তারপর জেনারেল বেডে স্থানান্তরণ করে তিনদিন চিকিত্সা চালান ডাক্তাররা। ডাক্তারদের দাবি ছিল রোগী সুস্থ হচ্ছেন কিন্তু পরিবারের লোক মানতে না নারাজ।