শিনা বোরা হত্যা কাণ্ড: মেয়েকে ঘৃণা করতেন, স্বীকার করলেন নিজেই, ছেলেকেও খুনের চেষ্টার নয়া অভিযোগ ইন্দ্রাণীর বিরুদ্ধে

শিনা বোরা হত্যার তদন্ত যত এগোচ্ছে, ততই ঝুলি থেকে বেড়িয়ে আসছে একের পর এক বেড়াল। প্রত্যেক দিন নয়া এক মোড় নিচ্ছে এই তদন্ত। পুলিসি জেরায় মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় জানালেন তিনি তাঁর মেয়ে শিনাকে ঘৃণা করতেন। ইন্দ্রাণীর নিজের বয়ান অনুযায়ী, শিনা বারবার তাঁর সত্যিটা ফাঁস করে দেওয়ার হুমকি দিত, তাই শিনার প্রতি তাঁর চরম বিদ্বেষ তৈরি হয়েছিল। কিন্তু এর সঙ্গেই অবশ্য তিনি দাবি করেছেন তিনি শিনাকে খুন করেননি। 

Updated By: Aug 31, 2015, 10:09 AM IST
শিনা বোরা হত্যা কাণ্ড: মেয়েকে ঘৃণা করতেন, স্বীকার করলেন নিজেই, ছেলেকেও খুনের চেষ্টার নয়া অভিযোগ ইন্দ্রাণীর বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যার তদন্ত যত এগোচ্ছে, ততই ঝুলি থেকে বেড়িয়ে আসছে একের পর এক বেড়াল। প্রত্যেক দিন নয়া এক মোড় নিচ্ছে এই তদন্ত। পুলিসি জেরায় মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় জানালেন তিনি তাঁর মেয়ে শিনাকে ঘৃণা করতেন। ইন্দ্রাণীর নিজের বয়ান অনুযায়ী, শিনা বারবার তাঁর সত্যিটা ফাঁস করে দেওয়ার হুমকি দিত, তাই শিনার প্রতি তাঁর চরম বিদ্বেষ তৈরি হয়েছিল। কিন্তু এর সঙ্গেই অবশ্য তিনি দাবি করেছেন তিনি শিনাকে খুন করেননি। 

তবে এর সঙ্গেই পুত্র মিখাইলকেও হত্যা করার চেষ্টার অভিযোগ আনা হয়েছে ইন্দ্রাণীর বিরুদ্ধে। অভিযোগ অন্তত চারবার নিজের ছেলেকে খুন করার চেষ্টা করে ছিলেন তিনি। যদিও প্রত্যেকবারই ব্যর্থ হয়েছেন। 

আজ আদালতে অভিযুক্তদের পুলিসি হেফাজত বাড়ানোর দাবি জানানো হবে।

অভিযোগ ও পাল্টা অভিযোগের জেরে শিনা বোরকে খুনের আসল উদ্দেশ্য নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। অন্যদিকে, ইন্দ্রাণী এও জানিয়েছেন যে তিনি ও তাঁর মেয়ের মধ্যে টাকা-পয়সা নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। যদিও স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও পিটার মুখোপাধ্যায়ের স্ত্রী ও আইএনএক্স মিডিয়ার প্রাক্তন সিইও ইন্দ্রাণী কিন্তু এখনও তাঁর ২৪ বছরের কন্যা শিনাকে হত্যার কথা স্বীকার করেননি। 

খার পুলিস স্টেশনে জিজ্ঞাসাবাদের সময় ইন্দ্রাণী পুলিসকে জানিয়েছেন শিনা বারবারই তাঁকে অতীতের কথা মনে করিয়ে দিত। হুমকি দিত তাঁর সত্যি সবার সামনে ফাঁস করে দেওয়ার। অধিকাংশ সময়েই তাঁদের কথাবার্তা ঝগড়ায় শেষ হত। 

ইন্দ্রাণী দাবি করেছেন তিনি তাঁর মেয়ের অ্যাকাউন্টে ভুরি ভুরি টাকা ট্রান্সফর করে ছিলেন। কিন্তু যখন তাঁকে সেটা ফেরত দিতে বলেন শিনা ফেরত দিতে সাফ অস্বীকার করেছিল। 

ইন্দ্রাণী জানিয়েছেন রাহুলের সঙ্গে শিনার সম্পর্কের বিরোধী ছিলেন তিনি, চাইতেন এই সম্পর্ক যাতে ভেঙে যায়। 

এই মুহূর্তে এই মামলার মূল তিন অভিযুক্ত ইন্দ্রাণী, তাঁর ড্রাইভার শ্যাম রাই ও প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না একে অপরকে দোষারোপে ব্যস্ত। 

যদিও মুম্বই পুলিস কমিশনার রাকেশ মারিয়া দাবি করেছেন জেরায় এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে নিয়েছেন খান্না। 

 

 

 

.