'আমার বাংলা কেমন আছে?', দেখা হতেই বাংলায় অনুপমকে জিজ্ঞাসা মোদীর

"এখান থেকেই স্পষ্ট, ২০২১-এ বাংলায় আসন্ন  নির্বাচনে বাংলা এবং বাঙালির প্রতি ওনার দৃঢ় বিশ্বাস...!!!"

Updated By: Feb 21, 2021, 06:13 PM IST
'আমার বাংলা কেমন আছে?', দেখা হতেই বাংলায় অনুপমকে জিজ্ঞাসা মোদীর
ছবি সৌজন্যে ফেসবুক

নিজস্ব প্রতিবেদন : তিনি-ই জিতছেন। এবার বিধানসভা ভোটে বাংলা, তাঁরই হচ্ছে। 'আমার বাংলা!' এদিন বিজেপি নেতা অনুপম হাজরাকে সংক্ষিপ্ত কিন্তু বাংলায় করা প্রশ্নে এমনটাই যেন বুঝিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চার শব্দের সহজ প্রশ্নে ঠিকরে পড়ল যেন মোদীর 'ছাপান্ন ইঞ্চির' চওড়া আত্মবিশ্বাস। প্রসঙ্গটা কী, খোলসা করা যাক... 

আজ দিল্লিতে বিজেপি জাতীয় বৈঠকে অনুপম হাজরার সঙ্গে দেখা হতেই মোদী তাঁকে জিজ্ঞাসা করেন,  "আমার বাংলা কেমন আছে?" বাংলাতেই জিজ্ঞাসা করেন মোদী। যা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরা লিখেছেন, "দেখা হতেই, পরিষ্কার বাংলায়, মাননীয় প্রধানমন্ত্রী জি'র প্রথম প্রশ্ন "আমার বাংলা কেমন আছে?" - এখান থেকেই স্পষ্ট, ২০২১-এ বাংলায় আসন্ন  নির্বাচনে বাংলা এবং বাঙালির প্রতি ওনার দৃঢ় বিশ্বাস...!!!" প্রসঙ্গত, বাংলার এই মুহূর্তের রাজনৈতিক পরিস্থিতি বিজেপির সরকার গঠনের পক্ষে যথেষ্ঠ অনুকূল। দিল্লিতে NDMC কনভেনশন সেন্টারে আয়োজিত বিজেপি জাতীয় বৈঠকে এই রিপোর্ট পেশ করেন মুকুল রায়। 

দেখা হতেই, পরিষ্কার বাংলায়, মাননীয় প্রধানমন্ত্রী জি'র প্রথম প্রশ্ন "আমার বাংলা কেমন আছে?" - এখান থেকেই স্পষ্ট, 2021শে...

Posted by Anupam Hazra on Sunday, February 21, 2021

উল্লেখ্য, সামনেই ৪ রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচন হবে বাংলা, অসম, কেরল, তামিলনাড়ু ও পুদুচেরীতে। এখন এই ৫ জায়গার মধ্যে বিজেপির পাখির চোখ বাংলা। ২০১৪ সালে দিল্লিতে ক্ষমতায় আসার পর থেকেই বাংলা বিজয় টার্গেট করে রেখেছেন অমিত শাহ। ২০১৯-এ মোদী ২.০ ক্যাবিনেট গঠনের তিনি-ই স্বরাষ্ট্রমন্ত্রী। ফলে বিজেপি কেন্দ্রীয় থেকে রাজ্য নেতৃত্ব ঝাঁপিয়ে পড়েছে বাংলা জয়ের লক্ষ্যে। দফায় দফায় রাজ্য সফরে আসছেন বিজেপি মোদী, শাহ, নাড্ডা। আগামিকালও রাজ্যে আসছেন মোদী। হুগলির ডানলপ মাঠে আগামিকাল জনসভা করবেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই উদ্বোধন করবেন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোর। একইসঙ্গে আরও বেশকিছু রেল প্রকল্পেরও উদ্বোধন করবেন তিনি। বাংলাতেই টুইট করে যেকথা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পাশাপাশি, রাজ্যে পরিবর্তন আনার বার্তা নিয়ে রাজ্যজুড়ে 'পরিবর্তন যাত্রা'ও শুরু করেছে বিজেপি। আগামী ৭ মার্চ পরিবর্তন যাত্রার সমাপ্তি। সেদিন ব্রিগেডে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন, অভিষেকের স্ত্রীকে CBI-এর নোটিস, 'ভাইপো'কে পাল্টা 'ফাঁসির মঞ্চ' কটাক্ষ Suvendu-র

.