‘মন্দির ওহি বানায়েঙ্গে’ স্লোগান আর কত দিন! বিজেপিকে ফের বিঁধলেন উদ্ধব

রবিবার তাঁর অযোধ্যা যাত্রার জন্য ইতিমধ্যেই পুনের জুনার তহসিলে যেখানে শিবাজি জন্মগ্রহণ করেছিলেন সেখান থেকে মাটি সংগ্রহ করেছেন। সেই মাটি নিয়েই উদ্ধব যাবেন অযোধ্যায়

Updated By: Nov 22, 2018, 07:20 PM IST
‘মন্দির ওহি বানায়েঙ্গে’ স্লোগান আর কত দিন! বিজেপিকে ফের বিঁধলেন উদ্ধব

নিজস্ব প্রতিবেদন: আগামী ২০ নভেম্বর অযোধ্যা যাওয়ার আগে বিজেপিকে ফের বিঁধলেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। কিছুদিন আগেই তিনি মন্দির নির্মাণ নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন উদ্ধব।

আরও পড়ুন-"ও ভালো থাকুক", বিধানসভায় দাঁড়িয়ে শোভনকে 'শুভেচ্ছা' মুখ্যমন্ত্রীর

বৃহস্পতিবার তিনি প্রশ্ন তোলেন, ‘মন্দির ওহি বানায়েঙ্গে’ স্লোগান দিয়ে আর কতদিন চলবে? ২৫ নভেম্বর অযোধ্যা অভিযানের সময় এই প্রশ্নটাই তোলা হবে। আর কত নির্বাচন এভাবে পার করবে সরকার? যখনই নির্বাচন আসে তখনই মন্দির নির্মাণের জিগির তুলে মানুষকে ঠকায় সরকার। এবারও তা শুরু হয়েছে।

উল্লেখ্য, রবিবার তাঁর অযোধ্যা যাত্রার জন্য ইতিমধ্যেই পুনের জুনার তহসিলে যেখানে শিবাজি জন্মগ্রহণ করেছিলেন সেখান থেকে মাটি সংগ্রহ করেছেন। সেই মাটি নিয়েই উদ্ধব যাবেন অযোধ্যায়।

আরও পড়ুন-পরিস্থিতি আমাকে মেয়র হতে বাধ্য করেছে, নাম ঘোষণার পরই প্রতিক্রিয়া ফিরহাদের

সম্প্রতি দশেরার অনুষ্ঠানে রাম মন্দির নির্মাণ নিয়ে একদফা বিজেপিকে নিশানা করেছিলেন উদ্ধব। সেখানে তিনি বলেন, পহলে মন্দির, ফির সরকার। বৃহস্পতিবার উদ্ধব বলেন, ছত্রপতির জন্মস্থানের মাটি মন্দির নির্মাণের গতি বাড়াতে সাহায্য করবে। এর সঙ্গে হিন্দুদের আবেগ জড়িয়ে রয়েছে। উদ্বব আরও বলেন, প্রশ্ন করব, আর কতদিন মন্দির ওহি বানায়েঙ্গে স্লোগান দিয়ে চলবে? অযোধ্যার সাধুরা চাইছেন আমি সেখানে যাই। তাই যাচ্ছি।