Video: প্ল্যাটফর্মে ঘুমোচ্ছিলেন স্ত্রী, ডেকে তুলে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা স্বামীর!

স্টেশনে সিসিটিভি ক্যামেরা ধরা পড়ল হাড়হিম দৃশ্য। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Aug 25, 2022, 03:47 PM IST
Video: প্ল্যাটফর্মে ঘুমোচ্ছিলেন স্ত্রী, ডেকে তুলে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা স্বামীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: তখনও ভোরের আলো ফুটেনি। ইঞ্জিনের আলো জ্বলছে। দ্রুতগতিতে স্টেশনে ঢুকছে ট্রেন। প্ল্যাটফর্মে ঘুমন্ত মহিলাকে ডেকে তুললেন এক ব্য়ক্তি। তারপর ধাক্কা মেরে ফেলে দিলেন চলন্ত ট্রেনের সামনে! ঘটনাস্থলে মৃত্যু হল ওই মহিলার। মহারাষ্ট্রের ভাসাই রোড স্টেশনে এমনই হাড়হিম করা দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্য়ামেরায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, ওই পুরুষ ও মহিলা সম্পর্কে স্বামী-স্ত্রী। ঘড়িতে তখন ৪টে। দুই সন্তানকে সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন ওই মহিলা। কোথায়? ভাসাই রোড স্টেশনে ৫ নম্বর প্ল্যাটফর্মে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের সামনে স্ত্রী ধাক্কা মেরে ফেলে দেওয়ার পর দুই সন্তানকে সঙ্গে নিয়ে পালিয়ে যান অভিযুক্ত। এরপর দাদরগামী অন্য় একটি ট্রেনে উঠে পড়েন তিনি। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। এদিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

 

কেন এমন নৃশংসকাণ্ড? তা স্পষ্ট নয় এখনও। পুলিসের দাবি, ঘটনার আগে ঝগড়া করতে দেখা যায় ওই দম্পতিকে। আরপিএফের অ্যাসিসটেন্ট কমিশনার বাজিরাও মহাজন জানিয়েছেন, আওয়াধ এক্সপ্রেসের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয় মহিলাকে। হাড়হিম করা ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Parent washes daughter's feet with milk: বিদায়বেলায় মেয়ের পা ধোওয়ানো দুধ পান বাবা-মায়ের, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি এমনই হাড়হিম দৃশ্য দেখা গিয়েছিল এ রাজ্যেও। টিটাগড়-বারাকপুর লাইনে লাইন চলন্ত ট্রেন থেকে ঝুলছিলেন এক ব্যক্তি! ওভাবেই বেশ খানিকটা পথ চলে যান তিনি। এরপর ট্রেন ঝাঁপ দেন। সেই মুহূর্তের ছবি বন্দি হয় মোবাইল ক্য়ামেরায়। পরে জানা যায়,ওই ব্যক্তি ছিনতাইবাজ। চলন্ত ট্রেন মোবাইল চুরি করতে গিয়ে যাত্রীদের কাছে ধরা পড়ে গিয়েছিলে। এরপর ভয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ঝুলতে থাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.