বিতর্ক টুইট উড়িয়ে নিঃস্বার্থ ক্ষমা চাইলেন সল্লু

সোশ্যাল নেটওয়ার্কে বিতর্ক বাড়তেই নিজের টুইট ওড়ালেন সলমন। এবং নিজের বক্তব্যের জন্য নিঃস্বার্থ ক্ষমাও চাইলেন তিনি। তবে তাঁর মন্তব্যকে ঘিরে ধর্মকে নিয়ে যে প্রহসন করা হয়েছে তার নিন্দাও করেন সল্লু মিয়াঁ। কোনও ধর্মবিরোধী কথা বলিনি, সব ধর্মকে শ্রদ্ধা জানিয়েই তিনি মন্তব্য করেন। টুইটে সলমন লেখেন, "অনিচ্ছাকৃত ভুল বোঝাবুঝি তৈরির জন্য আমি নিঃস্বার্থ ভাবে ক্ষমা চাইছি"। এর আগে  টাইগার মেমনকে ফাঁসিতে ঝোলানো উচিত বলে টুইট করেছিলেন সলমন। এরপর সলমনের বাবা তাঁর সঙ্গে কথা বলেন এবং তারপরই টুইটে ক্ষমা চান সলমন। টুইটে সলমন আরও জানান, "মুম্বই হামলায় অনেকেই প্রাণ হারিয়েছেন। এবং আমি আবারও বলছি একজন নির্দোষের প্রাণ যাওয়াও সমস্ত রকম অমানবিকতার সমান"। দেশের বিচার ব্যবস্থার ওপর সলমন পূর্ণ আস্থা রাখেন বলেও তিনি টুইটে জানান। 

Updated By: Jul 26, 2015, 05:55 PM IST
বিতর্ক টুইট উড়িয়ে নিঃস্বার্থ ক্ষমা চাইলেন সল্লু

ওয়েব ডেস্ক: সোশ্যাল নেটওয়ার্কে বিতর্ক বাড়তেই নিজের টুইট ওড়ালেন সলমন। এবং নিজের বক্তব্যের জন্য নিঃস্বার্থ ক্ষমাও চাইলেন তিনি। তবে তাঁর মন্তব্যকে ঘিরে ধর্মকে নিয়ে যে প্রহসন করা হয়েছে তার নিন্দাও করেন সল্লু মিয়াঁ। কোনও ধর্মবিরোধী কথা বলিনি, সব ধর্মকে শ্রদ্ধা জানিয়েই তিনি মন্তব্য করেন। টুইটে সলমন লেখেন, "অনিচ্ছাকৃত ভুল বোঝাবুঝি তৈরির জন্য আমি নিঃস্বার্থ ভাবে ক্ষমা চাইছি"। এর আগে  টাইগার মেমনকে ফাঁসিতে ঝোলানো উচিত বলে টুইট করেছিলেন সলমন। এরপর সলমনের বাবা তাঁর সঙ্গে কথা বলেন এবং তারপরই টুইটে ক্ষমা চান সলমন। টুইটে সলমন আরও জানান, "মুম্বই হামলায় অনেকেই প্রাণ হারিয়েছেন। এবং আমি আবারও বলছি একজন নির্দোষের প্রাণ যাওয়াও সমস্ত রকম অমানবিকতার সমান"। দেশের বিচার ব্যবস্থার ওপর সলমন পূর্ণ আস্থা রাখেন বলেও তিনি টুইটে জানান। 

 

ইয়াকুব মেমনের ফাঁসির বিরুদ্ধে মুখ খুলেছিলেন অভিনেতা সলমন খান। সল্লু বলেছেন, টাইগার মেমনকে ফাঁসিতে ঝোলানো উচিত, ওর ভাই ইয়াকুবকে নয়। একের পর এক টুইট করে সলমন বুঝিয়েছেন মুম্বই বিস্ফোরণের জন্য কাউকে যদি ফাঁসি দেওয়া উচিত তিনি হলেন টাইগার, ইয়াকুব নন। একটি টুইটে সলমন এমনও লেখেন, শরিফ (পাক প্রধানমন্ত্রী) আপনার দেশে যদি টাইগার লুকিয়ে থাকে তাহলে আমাদের জানান। অন্য একটি টুইটে লেখেন, একজন নির্দোষ মানুষকে খুন করা হলে মানবতাকে হত্যা করা। টাইগারকে উদ্দেশ্য করে লেখেন, ভারতে বাঘের অভাব নেই। টাইগারকে ধরে আনতেই হবে। ইয়াকুব যে তাঁর ভাই টাইগারকে বাঁচাতেই আত্মসমর্পণ করেছিলেন সে কথা বিশ্বাস করে সলমন লিখেছেন, ভাই হো তো অ্যায়সা (ভাই হোক ইয়াকুবের মত)।

.