Dog Walking: দিল্লির স্টেডিয়ামে পোষ্যকে নিয়ে সান্ধ্য ভ্রমণ! লাদাখে বদলি অভিযুক্ত IAS অফিসার

রেহাই পেলেন না স্ত্রীও। অরুণাচল প্রদেশে বদলি হয়ে গেলেন তিনি।

Updated By: Jun 6, 2022, 06:06 PM IST
 Dog Walking: দিল্লির স্টেডিয়ামে পোষ্যকে নিয়ে সান্ধ্য ভ্রমণ! লাদাখে বদলি অভিযুক্ত IAS অফিসার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সন্ধ্যে নামলেই প্র্যাকটিস বন্ধ। তড়িঘড়ি স্টেডিয়াম খালি করতে দিতে হত অ্যাথলিটদের। কেন? তখন নাকি এক IAS অফিসার তাঁর পোষ্যকে নিয়ে ওই স্টেডিয়ামে হাঁটতে যান! অভিযুক্ত সেই IAS অফিসারকে এবার লাদাখে বদল করে দেওয়া হল। রেহাই পেলেন না তাঁর স্ত্রী। অরুণাচল প্রদেশে বদলি হয়ে গেলেন তিনিও।

ঘটনাটি ঠিক কী? ২০১০ সালে কমনওয়েলথ গেমসের সময়ে দিল্লিতে একটি স্টেডিয়াম তৈরি করা হয়। নাম, থগরাজ স্টেডিয়ামে (Thyagraj Stadium)। এই স্টেডিয়ামটি দিল্লি প্রশাসনের অধীন। কয়েক মাস আগে পর্যন্ত ওই স্টেডিয়ামে নির্বিঘ্নেই প্র্যাকটিস করতেন অ্যাথলিটরা। এমনকী, সন্ধ্যার আলো জ্বালিয়েও চলত অনুশীলন। 

আরও পড়ুন: Indian Railways: রেলে চালু নতুন সুবিধা, লম্বা লাইন থেকে মুক্তি যাত্রীদের

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর, গত কয়েক মাস ধরেই সন্ধ্যার সাতটার মধ্যেই মাঠ ছেড়ে দিতে বলা হচ্ছে অ্যাথলিটদের। খালি করে দেওয়া হচ্ছে দিল্লির  থগরাজ স্টেডিয়াম (Thyagraj Stadium)। কারণ, সন্ধে সাড়ে ৭টা নাগাদ ওই স্টেডিয়ামে হাঁটতে যান খোদ দিল্লির রাজস্ব দফতরের মুখ্যসচিব সঞ্জীব খিরওয়ার। সঙ্গে আবার তাঁর পোষ্য কুকুর! যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন ওই IAS অফিসার।

আরও পড়ুন: Privatisation Of Bank: বেসরকারি হাতে যাবে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক! শুরু হচ্ছে আইন পরিবর্তনের কাজ

এদিকে এই খবর প্রকাশ্যে আসার শোরগোল পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় সরব হন ক্রীড়াপ্রেমীরা। এরপর দিল্লির উপ মুখ্যমন্ত্রী  মণীশ সিসোদিয়া টুইট টুইট করেন, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল নির্দেশ দিয়েছে, দিল্লি সরকারের অধীনস্থ সমস্ত স্টেডিয়াম রাত ১০টা পর্যন্ত খোলা রাখতে হবে।

 

অবশেষে অভিযুক্ত IAS অফিসার সঞ্জীব খিরওয়ার ও স্ত্রী রিঙ্কু দুগ্গার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিল কেন্দ্র। একজনকে লাদাখ, আর একজনকে অরুণাচলপ্রদেশে বদলি করে দেওয়া হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.