'মত না মিললেই ওরা তোমাকে দেশদ্রোহী বলবে', এফটিআইআই-এ বিক্ষোভরত পড়ুয়াদের পাশে এবার রাহুল গান্ধী

মোদী সরকারের বিরুদ্ধে অস্ত্রে শান দিতে এবার এফটিআইআই-এর প্রতিবাদী মঞ্চকে বেছে নিলেন কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী। আজ পুণের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্সটিটিউট অফ ইন্ডিয়া (এফটিআইআই)-তে বিক্ষোভরত পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে খোলা গলায় গজেন্দ্র চৌহানের অপসারণের দাবি করলেন তিনি।

Updated By: Jul 31, 2015, 04:01 PM IST
'মত না মিললেই ওরা তোমাকে দেশদ্রোহী বলবে', এফটিআইআই-এ বিক্ষোভরত পড়ুয়াদের পাশে এবার রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক: মোদী সরকারের বিরুদ্ধে অস্ত্রে শান দিতে এবার এফটিআইআই-এর প্রতিবাদী মঞ্চকে বেছে নিলেন কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী। আজ পুণের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্সটিটিউট অফ ইন্ডিয়া (এফটিআইআই)-তে বিক্ষোভরত পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে খোলা গলায় গজেন্দ্র চৌহানের অপসারণের দাবি করলেন তিনি।

''এই আলোচনার মধ্যা কথাই হল- যদি তুমি ওদের সঙ্গে একমত হও, তাহলে অসাধারণ, না হলেই ওরা আঘাত হানবে। সাধারণ মানুষের মুখ বন্ধ করার জন্য ইচ্ছা মত ওরা হিন্দু বিরোধী, দেশ-বিরোধী তকমা জুড়ে দেবে'' আজ ধর্মঘটরত পড়ুয়াদের এই কথাই বলেন রাহুল।

প্রায় দু'মাস ধরে এফটিআইআই-এর চেয়ারম্যান পদে 'যুধিষ্ঠির' গজেন্দ্র চৌহানের অপসারণের দাবিতে লাগাতার ধর্মঘট করছেন এফটিআইআই-এর পড়ুয়ারা। কিন্তু এখনও অনড় সরকার। সর্বস্তর থেকে প্রবল সমালোচনার সম্মুখীন হয়েও পদ ছাড়তে নারাজ স্বয়ং চৌহানও।

এই ঐতিহ্যশালী শিক্ষা প্রতিষ্ঠানে ওপেন সেশনে আজ সোনিয়া পুত্র জানিয়ে দিলেন এই বিক্ষোভ 'সত্যিকারের লড়াই'। আসল ভারতের প্রমাণ এই প্রতিবাদ।

 

 

.