Uttar Pradesh: ডাকাত গঙ্গাপ্রসাদ জেল থেকে বেরিয়েই কচমচিয়ে চিবোল আস্ত জ্যান্ত সাপ! বাপস...

Fatehpur: সম্প্রতি জেল থেকে মুক্তি পাওয়া গঙ্গা প্রসাদ নামে এক ডাকাত ইউপির ফতেহপুরে ক্যামেরাযর সামনে একটি জীবন্ত সাপ চিবিয়ে খান। ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। গঙ্গা প্রসাদ নামের এই ডাকাতের আসলে সাপ ধরার অভ্যাস আগে থাকতেই ছিল বলে জানতে পারা গেছে।

Updated By: Jul 9, 2024, 11:50 AM IST
Uttar Pradesh: ডাকাত গঙ্গাপ্রসাদ জেল থেকে বেরিয়েই কচমচিয়ে চিবোল আস্ত জ্যান্ত সাপ! বাপস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমন একটি ঘটনার ভিডিয়ো সামনে এসেছে, যেটিকে শুধুমাত্র অদ্ভূত এবং উদ্ভট বলা যেতে পারে। সম্প্রতি জেল থেকে মুক্তি পাওয়া গঙ্গা প্রসাদ নামে এক ডাকাত ইউপির ফতেহপুরে ক্যামেরাযর সামনে একটি জীবন্ত সাপ চিবিয়ে খান। ঘটনা সম্পর্কে সচেতন ব্যক্তিদের মতে, সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে ওই ডাকাত সাপের প্রতি তাঁর "আকাঙ্ক্ষা" পূরণ করেছেন। গঙ্গা প্রসাদ নামের এই ডাকাতের আসলে সাপ ধরার অভ্যাস আগে থাকতেই ছিল বলে জানতে পারা গেছে।

আরও পড়ুন: Kashmir Terrorists Attack: ফের রক্তাক্ত ভূস্বর্গ, জঙ্গি হামলায় নিহত ৫ জওয়ান...
জ্যান্ত সাপ খাওয়ার জন্য ডাকাতটির আগা গোড়াই এক প্রকার ইচ্ছা রয়েছে বলে জানা গেছে। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে, ডাকাত গঙ্গা প্রসাদকে সাপের একটি টুকরো কামড়ানোর আগে নদী থেকেই সেই সাপ ধরতে দেখা যায়।
গঙ্গা প্রসাদ একজন ভয়ঙ্কর ডাকাত। বহু বছর ধরেই গঙ্গাপ্রসাদ ফতেপুরে সন্ত্রাস ও ভয় শব্দের সমার্থক। জানতে পারা গেছে, তিনি দীর্ঘ বহু বছর ধরে জেলে ছিলেন। সে ঠিক কতটা ক্ষতিকর এবং ভয়ঙ্কর তা তাঁর এই সাপ খাওয়ার ভিডিয়ো থেকেই বোঝা যাচ্ছে।

ডাকাত গঙ্গা প্রসাদ এলাকার শঙ্কর কেভাত গ্যাংয়ের একজন সক্রিয় সদস্য। এই দল লুট ও ভয় দেখানোর জন্য কুখ্যাত। এই বিশেষ ভিডিয়োটি কিষানপুর থানার কালকা কা ডেরার বলে জানা গেছে।
ভিডিয়োতে দেখা যায়, ডাকাত নদীতে পৌঁছে প্রথমে তাঁর হাতে করে কিছু জল তোলার চেষ্টা করছেন। তারপরই সে নদী থেকে একটি সাপ ধরে এবং তারপর কিছু অশ্লীল কথা বলে ওঠেন।

আরও পড়ুন: Shankaracharya on Rahul Gandhi: 'হিন্দুদের অপমান হয়নি', হিন্দু বিতর্কে রাহুল গান্ধীর পাশে শঙ্করাচার্য
তিনি শীঘ্রই সাপের মাথা কেটে ফেলেন এবং তারপরে এটি চিবিয়ে চিবিয়ে খান। এমনকি যাঁরা ফোনে ক্লিপটি রেকর্ড করছেন তাঁরা তাঁকে প্রশ্ন করে যে, তিনি কী করছেন এবং কেন করছেন। তবে সেই বিষয়ে উত্তর পাওয়া যায় না। ওই সাপটি নিয়ে গঙ্গা প্রসাদকে খেলতেও দেখা যায়।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.