এবার দিওয়ালিতে পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেওয়া হবে না মিষ্টি!

ওপার থেকে লাগাতার গুলিবৃষ্টি আর মর্টার হামলা, আর এপার থেকে  মিষ্টির প্যাকেট  তুলে দেওয়া । এবার আর এই পথে হাঁটতে রাজি নয় BSF। পাক উস্কানিতে  প্রচলিত সৌজন্যের রাস্তা ছাড়ল সীমান্ত রক্ষী বাহিনী। দিওয়ালি উপলক্ষে আটারি-ওয়াঘায় এবার  পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেওয়া হবে না কোনও মিষ্টির প্যাকেট। এই কঠোর সিদ্ধান্ত নিয়েছে BSF।

Updated By: Oct 30, 2016, 11:27 AM IST
এবার দিওয়ালিতে পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেওয়া হবে না মিষ্টি!

ওয়েব ডেস্ক : ওপার থেকে লাগাতার গুলিবৃষ্টি আর মর্টার হামলা, আর এপার থেকে  মিষ্টির প্যাকেট  তুলে দেওয়া । এবার আর এই পথে হাঁটতে রাজি নয় BSF। পাক উস্কানিতে  প্রচলিত সৌজন্যের রাস্তা ছাড়ল সীমান্ত রক্ষী বাহিনী। দিওয়ালি উপলক্ষে আটারি-ওয়াঘায় এবার  পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেওয়া হবে না কোনও মিষ্টির প্যাকেট। এই কঠোর সিদ্ধান্ত নিয়েছে BSF।

আরও পড়ুন- প্রবল চাপের মুখে পাক সেনা ছাউনিতে হানা ভারতের

এদিকে, ভারতীয় জওয়ানের মুণ্ডচ্ছেদের বদলা নিতে গিয়ে গতকাল রাতেই ছারখার করে দেওয়া হয় চারটি পাক সেনা ছাউনি। কেরান সেক্টরে ভারতীয় বাহিনীর পাল্টা হামলায় ওপারে ক্ষয়ক্ষতি হয়েছে বিস্তর। পাকিস্তানে প্রাণহানিও নেহাত কম নয়। সেই সংখ্যা ২০ ছাড়িয়ে যেতে পারে। শনিবারও এক ভারতীয়  জওয়ানের মুণ্ডচ্ছেদ করে জঙ্গিরা। পাক সেনার মদতে  নিয়ন্ত্রণরেখা পেরিয়ে এপারে ঢুকে ভারতীয় জওয়ান মণদীপ সিংকে জঙ্গিরা খুন করে। তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের পর থেকেই ক্ষোভের আগুন অন্য মাত্রা পায়। 

.