পাক অধিকৃত কাশ্মীরের ৭টি চৌকি উড়িয়ে কড়া জবাব দিল ভারতীয় সেনা

গত কাল দিনভর পাকিস্তানের গোলা-গুলির জেরে পুঞ্চ এবং রিজৌরি সেক্টরে স্কুল বন্ধ রাখা হয়েছে। পাঁচ বছরের শিশু, বিএসএফ জওয়ানের মৃত্যুতে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা

Updated By: Apr 2, 2019, 06:30 PM IST
পাক অধিকৃত কাশ্মীরের ৭টি চৌকি উড়িয়ে কড়া জবাব দিল ভারতীয় সেনা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কড়া জবাব দিল ভারতীয় সেনা। গত কাল সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তানের গুলিবর্ষণে পাঁচ বছরের এক শিশু ও জওয়ান-সহ ৩ জনের মৃত্যু হয়। আহত হন ২৪ জন। সেনার পাল্টা জবাবে মঙ্গলবার পাকিস্তানের ৭টি চৌকি ধ্বংস কর দেওয়া হয়। জানা যাচ্ছে, মৃত্যু হয়েছে ৩ পাক সেনার। সেনা সূত্রে খবর, বড় সড় ক্ষতি হয়েছে পাক সেনা ঘাঁটিতে।

গত কাল দিনভর পাকিস্তানের গোলা-গুলির জেরে পুঞ্চ এবং রিজৌরি সেক্টরে স্কুল বন্ধ রাখা হয়েছে। পাঁচ বছরের শিশু, বিএসএফ জওয়ানের মৃত্যুতে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। সেনার তরফে ওইসব হাই অ্যালার্ট জারি করা হয়েছে। গত কাল পুঞ্চ, নওসেরা সেক্টরের নিয়ন্ত্রণ রেখা বরাবর ব্যাপক মর্টার ছোড়ে পাক সেনা।

আরও পড়ুন- ‘কংগ্রেসের ইস্তাহার বিপজ্জনক, টুকরো টুকরো হয়ে যাবে দেশ’ তোপ জেটলির

আজ পাক অধিকৃত কাশ্মীরের রাখচিকরি, রাওয়ালকোটে পাক সেনা চৌকি লক্ষ্য করে পাল্টা জাবাব দেয় ভারতীয় সেনা। বাহিনীর দাবি, উড়িয়ে দেওয়া হয়েছে তাদের ৭টি চৌকি। ৩ পাক সেনার মৃত্যু খবর জানা গেলেও বাহিনীর তরফে দাবি করা হয় হতহতের সংখ্যাও আর বেশি হয়েছে।