শিনা বরা হত্যাকাণ্ড: সিবিআই আদালতে খুনের অপরাধে অভিযুক্ত ইন্দ্রানী ও পিটার

শিনা বরা হত্যা মামলায় শিনার মা ইন্দ্রানী মুখোপাধ্যায় এবং ইন্দ্রানীর বর্তমান স্বামী পিটার মুখোপাধ্যায়কে খুন এবং চক্রান্তের অভিযোগে অভিযুক্ত করল বিশেষ সিবিআই আদালত। এছাড়া ইন্দ্রানীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নাকেও অভিযুক্ত করা হয়েছে এই একই মামলায়। ইন্দ্রানী-পিটারের গাড়ির চালক শ্যামভির রাই এর আগেই সিবিআই-এর রাজসাক্ষী হয়ে গিয়েছিলেন।

Updated By: Jan 17, 2017, 02:11 PM IST
শিনা বরা হত্যাকাণ্ড: সিবিআই আদালতে খুনের অপরাধে অভিযুক্ত ইন্দ্রানী ও পিটার

ওয়েব ডেস্ক: শিনা বরা হত্যা মামলায় শিনার মা ইন্দ্রানী মুখোপাধ্যায় এবং ইন্দ্রানীর বর্তমান স্বামী পিটার মুখোপাধ্যায়কে খুন এবং চক্রান্তের অভিযোগে অভিযুক্ত করল বিশেষ সিবিআই আদালত। এছাড়া ইন্দ্রানীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নাকেও অভিযুক্ত করা হয়েছে এই একই মামলায়। ইন্দ্রানী-পিটারের গাড়ির চালক শ্যামভির রাই এর আগেই সিবিআই-এর রাজসাক্ষী হয়ে গিয়েছিলেন।

সিবিআই-এর অভিযোগ অনুসারে, শিনাকে সম্পত্তি সংক্রান্ত কারণে হত্যা করেন তার মা তথা ইন্দ্রানী মুখোপাধ্যায়। আর এই হ্ত্যার ষড়যন্ত্রের বিষয়ে আগাগোড়া ওয়াকিবহাল ছিলেন পিটার। সিবিআই-এর মতে, বছর চব্বিশের শিনাকে মুম্বাইয়ের বাইরে নিয়ে গিয়ে গাড়ির মধ্যে তাঁর স্বামী ও ড্রাইভারের সাহায্যে হত্যা করেন ইন্দ্রানী।

আরও পড়ুন- দলীয় পদ ও মন্ত্রিত্ব থেকে ইস্তফার হুমকি টিকিট বিলিতে অসন্তুষ্ট বিজেপি রাজ্য সভাপতির

২০১৫ সালে মুম্বাইয়ের কাছে জঙ্গল সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় শিনার আধ পোড়া দেহ। ওই বছরই আগস্টে গ্রেফতার করা হয় ইন্দ্রানীকে। যদিও পিটার ও ইন্দ্রানীর আইনজীবীরা বলে গিয়েছেন যে, সিবিআই এই একটি অভিযোগও প্রমাণ করতে পারবে না।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর চরকা কাটার ছবি নিয়ে রাহুল গান্ধী কী বলেছেন, শুনেছেন?

.