মুলায়েমের জন্মদিনে টাকা পাঠিয়েছে তালিবানি আর দাউদ

নিজের দলের বিরুদ্ধে মন্তব্য করার জন্য "ফেমাস' সমাজবাদী পার্টি নেতা আজম খান। আবারও বিতর্কের কেন্দ্রে সেই আজম খান, সেই দল সমাজবাদী পার্টি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী মুলায়েম সিং যাদবের জন্মদিনের অনুষ্ঠানে নিজের শহর রামপুর ঢেলে সাজিয়েছেন আজম খান। রায়পুর যে উত্তর প্রদেশের অংশ, তা চেনা দায় হয়ে দাঁড়িয়েছে।

Updated By: Nov 21, 2014, 04:04 PM IST
মুলায়েমের জন্মদিনে টাকা পাঠিয়েছে তালিবানি আর দাউদ

রামপুর: নিজের দলের বিরুদ্ধে মন্তব্য করার জন্য "ফেমাস' সমাজবাদী পার্টি নেতা আজম খান। আবারও বিতর্কের কেন্দ্রে সেই আজম খান, সেই দল সমাজবাদী পার্টি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী মুলায়েম সিং যাদবের জন্মদিনের অনুষ্ঠানে নিজের শহর রামপুর ঢেলে সাজিয়েছেন আজম খান। রায়পুর যে উত্তর প্রদেশের অংশ, তা চেনা দায় হয়ে দাঁড়িয়েছে।

নেতাজীর প্রতি আজমের এত বাৎসল্যের কারণ কী? বা তার খরচাই বা কোথা থেকে এল? এ প্রশ্নের জবাবে আজম খান জানিয়েছেন, ""তালিবানিরা টাকা দিয়েছে, দাউদ টাকা দিয়েছে। গোটাটাই তালিবানিদের ফান্ড।''

মুলায়েমের ৭৫ তম জন্মদিনে রামপুরের জাঁকজমক বেশ সোরগোল ফেলেছে বিজেপিতে। সমাজবাদী পার্টির নেতার জন্মদিন পালন নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু করে দিয়েছেন অন্য বিরোধী দলগুলিও। এর মধ্যে আজম খানের তালিবানি যোগ নিয়ে মন্তব্য সেই আগুনেই আরও ঘি ঢালবে বলে মনে করছে রাজনৈতিক মহল।