Lohardaga Love Jihad: ফের লাভ জিহাদের অভিযোগ, নাবালিকাকে খুনের চেষ্টা অভিযুক্তের

নাবালিকার প্রতিবাদ করলে ওই যুবক তাঁর তৈরি অশ্লীল ভিডিও ভাইরাল করে। এর পড়ে সে নাবালিকাকে কুয়োতে ​​ঠেলে মেরে ফেলার চেষ্টাও করে। তারপর কোনওরকমে স্থানীয়দের সহায়তায় নাবালিকা বাড়ি ফিরে পরিবারের সদস্যদের কাছে পুরো ঘটনা খুলে বলেন। এরপরেই মহিলা থানায় অভিযোগ করেন ওই নাবালিকা। পুলিস বিষয়টি তদন্ত করে দেখছে।

Updated By: Sep 3, 2022, 03:00 PM IST
Lohardaga Love Jihad: ফের লাভ জিহাদের অভিযোগ, নাবালিকাকে খুনের চেষ্টা অভিযুক্তের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঝাড়খণ্ডে লাভ জিহাদের নতুন ঘটনা সামনে এসেছে। এখানকার লোহারডাগায় এক নাবালিকাকে খুনের চেষ্টা করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। জানা গিয়েছে যে লাভ জিহাদ মামলার অভিযুক্ত রাবানি আনসারিকে গ্রেফতার করেছে পুলিস। পুলিসও একে যৌন নির্যাতনের ঘটনা বলে জানিয়েছে। অভিযোগকারীর বক্তব্যের ভিত্তিতে ব্যবস্থা নিয়েছে মহিলা থানা পুলিস। ঝাড়খণ্ডের লোহারডাগায় এক যুবক এক নাবালিকাকে প্রেমের ফাঁদে ফেলে যৌন হেনস্থা করেছে বলে অভিযোগ। নাবালিকা যখন অভিযুক্তের আসল পরিচয় জানতে পারে, তখন সে নাবালিকাকে হত্যার চেষ্টা করে বলেও অভিযোগ। তবে মামলারকারীর অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করে মহিলা থানা পুলিস। অভিযুক্ত রাবনি আনসারীকে গ্রেফতার করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

অভিযুক্তের বিরুদ্ধে লোহারডাগা মহিলা থানায় IPC এবং POCSO আইনের ৩৭৬, ৪২৭, ৩৭৯, ৪১৮ এবং ৩০৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিস দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা বলেছে।

জানা গিয়েছে, মোবাইল ফোনে একটি ভুল নম্বর ডায়াল করার মাধ্যমে কথোপকথন শুরু হয়। এরপরে প্রেমের ফাঁদে ফেলে রাবানি আনসারি নাবালিকাকে রাঁচিতে একটি ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে বসবাস শুরু করে। রাবানি আনসারি নাবালকের কাছ থেকে তার পরিচয় গোপন করেন। তিনি ওই নাবালিকা কে বলেন যে তাঁর নাম সাজন ওরাওঁ। এরপর রাবনি আনসারি ওই নাবালিকাকে বেশ কয়েকবার যৌন নির্যাতন করেন বলে অভিযোগ। এই সময় নাবালিকা রাবানি আনসারির আধার কার্ড দেখে। সেখানে তার নাম রাবনি আনসারী লেখা ছিল। এর পরেই আসামির আসল পরিচয় বেরিয়ে আসায় বিষয়টি ফাঁস হয়ে যায়।

আরও পড়ুন: Indian Economy: যুক্তরাজ্যকে টপকে গেল ভারত! বিশ্বে পঞ্চম অর্থনৈতিক শক্তি...

এরপর নাবালিকার প্রতিবাদ করলে ওই যুবক তাঁর তৈরি অশ্লীল ভিডিও ভাইরাল করে। এর পড়ে সে নাবালিকাকে কুয়োতে ​​ঠেলে মেরে ফেলার চেষ্টাও করে। তারপর কোনওরকমে স্থানীয়দের সহায়তায় নাবালিকা বাড়ি ফিরে পরিবারের সদস্যদের কাছে পুরো ঘটনা খুলে বলেন। এরপরেই মহিলা থানায় অভিযোগ করেন ওই নাবালিকা। পুলিস বিষয়টি তদন্ত করে দেখছে।

সম্প্রতি ঝাড়খণ্ডের দুমকায় এমনই একটি ঘটনা সামনে এসেছে। এখানে শাহরুখ নামে এক অভিযুক্ত অঙ্কিতা নামে এক নাবালিকাকে পেট্রল ঢেলে পুড়িয়ে দিয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অঙ্কিতা। মামলায় অভিযুক্ত শাহরুখ সহ অন্য আসামিদের গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.