রাজ্যের জয়েন্ট এন্ট্রাস কি ১৭ মে? কাল সুপ্রিম কোর্টের রায়ে মিলবে উত্তর

আগের ঘোষণা অনুযায়ী ১৭ মে কি মেডিক্যালে ভর্তির জন্য রাজ্যের জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা হবে? কাল সুপ্রিম কোর্টের রায়ে মিলবে উত্তর। শীর্ষ আদালতের স্থগিতাদেশে মেডিক্যালে ভর্তির জন্য রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ভবিষ্যত অনিশ্চিত।গত শুক্রবার সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে, পয়লা মে-র অল ইন্ডিয়া প্রি মেডিক্যাল টেস্টে যাঁরা বসেছেন তাঁরা চব্বিশে জুলাই দ্বিতীয় পর্যায়ের ন্যাশনাল এলিজিবিলিটি এন্ট্রান্স টেস্টে আর বসতে পারবেন না।

Updated By: May 8, 2016, 01:05 PM IST
রাজ্যের জয়েন্ট এন্ট্রাস কি ১৭ মে? কাল সুপ্রিম কোর্টের রায়ে মিলবে উত্তর

ওয়েব ডেস্ক: আগের ঘোষণা অনুযায়ী ১৭ মে কি মেডিক্যালে ভর্তির জন্য রাজ্যের জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা হবে? কাল সুপ্রিম কোর্টের রায়ে মিলবে উত্তর। শীর্ষ আদালতের স্থগিতাদেশে মেডিক্যালে ভর্তির জন্য রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ভবিষ্যত অনিশ্চিত।গত শুক্রবার সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে, পয়লা মে-র অল ইন্ডিয়া প্রি মেডিক্যাল টেস্টে যাঁরা বসেছেন তাঁরা চব্বিশে জুলাই দ্বিতীয় পর্যায়ের ন্যাশনাল এলিজিবিলিটি এন্ট্রান্স টেস্টে আর বসতে পারবেন না।

বিচারপতি এ আর দাভে, বিচারপতি শিবকীর্তি সিং এবং বিচারপতি এ কে গোয়েলের এই রায়ে সমস্যায় পড়েছেন ডাক্তারি পড়তে ইচ্ছুক রাজ্যের পঁচাশি হাজার পরীক্ষার্থী। অন্তত এই বছরের জন্য রাজ্যের নিজস্ব জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা যাতে নেওয়া যায় সেজন্য সুপ্রিম কোর্টে আর্জি জানিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। কাল এ বিষয়ে চূড়ান্ত রায় দেবে শীর্ষ আদালত।          

.