Gangster Marriage in Delhi: ৭৬ খুনে অভিযুক্ত কালা জাঠেদির গলায় মালা রিভলভার রানির! কাঁপছে দিল্লি

ম্যাডাম মিঞ্জের সঙ্গে কালা জাঠেদির বিয়ের জন্য পুরো প্যান্ডেল সাজানো হয়েছে সোনালি ও লাল রঙের দোপাট্টা দিয়ে। জায়মালার জন্য একটি বৃত্তাকার আকৃতির ক্রেনের ব্যবস্থাও করা হয়েছিল। 

Updated By: Mar 12, 2024, 06:24 PM IST
Gangster Marriage in Delhi: ৭৬ খুনে অভিযুক্ত কালা জাঠেদির গলায় মালা রিভলভার রানির! কাঁপছে দিল্লি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজস্থানের 'রিভলভার রানি' অনুরাধা চৌধুরী লাল স্যুট, হাতে মেহেদি এবং চোখে কালো চশমা পরে দিল্লি পৌঁছেছেন। মঙ্গলবার, তিনি দ্বারকার সেক্টর-৩-এ অবস্থিত সন্তোষ গার্ডেনে হরিয়ানার কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ ওরফে কালা জাঠেডিকে বিয়ে করেছেন। সন্দীপ বর্তমানে তিহার জেলে বন্দী এবং আদালত তাকে বিয়ের জন্য ছয় ঘন্টা প্যারোল দিয়েছে।

ক্রেনে মালা পরানো হবে

ম্যাডাম মিঞ্জের সঙ্গে কালা জাঠেদির বিয়ের জন্য পুরো প্যান্ডেল সাজানো হয়েছে সোনালি ও লাল রঙের দোপাট্টা দিয়ে। জায়মালার জন্য একটি বৃত্তাকার আকৃতির ক্রেনের ব্যবস্থাও করা হয়েছিল। যা বর ও কনেকে হাইড্রোলিকভাবে তুলে নেবে, যার উপর তারা উঠে একে অপরের কাছে জয়মালা পরবে। এই সময় তাদের উপর ফুলও বর্ষণ করা হবে। কিছুক্ষণের মধ্যেই কালা জাঠেদি পুলিসের নিরাপত্তায় বিয়ের মিছিল নিয়ে এখানে পৌঁছাবে এবং তারপর বিয়ের অনুষ্ঠান শুরু হবে।

আরও পড়ুন: Aadhaar Card Update: আধারে ডকুমেন্ট আপলোডের সময়সীমা বাড়াল সরকার, জানুন নিজেই কীভাবে তা করবেন

চারটি রাজ্যের পুলিস নিরাপত্তা দেবে

প্রায় ১৫০ অতিথি এই বিয়েতে যোগ দিতে যাচ্ছেন। যাদের মনিটরিংয়ের জন্য চার রাজ্যের পুলিস মোতায়েন করা হয়েছে। ড্রোন এবং সিসিটিভি ক্যামেরার সাহায্যে পুরো ব্যাঙ্কুয়েট হলটি পর্যবেক্ষণ করা হচ্ছে। ব্যাঙ্কুয়েট হলের প্রবেশপথে মেটাল ডিটেক্টর বসানো হয়েছে। নিরাপত্তার জন্য সশস্ত্র কমান্ডো মোতায়েন করা হয়েছে। হেফাজত থেকে সন্দীপের পালানোর এবং গ্যাং ওয়ারের মতো কোনও ঘটনা এড়াতে দিল্লি পুলিস এই সমস্ত প্রস্তুতি নিয়েছে।

আরও পড়ুন: Tejas Aircraft Crash: প্রথমবার ভেঙে পড়ল দেশীয় সুপারসনিক বিমান 'তেজস'! কোনওমতে রক্ষা পাইলটের

অনুমতি ছাড়া পার্কিং নেই

সন্দীপের আইনজীবী তিহার জেল থেকে সাত কিলোমিটার দূরে দ্বারকা সেক্টর ৩-এ অবস্থিত সন্তোষ গার্ডেন ব্যাঙ্কুয়েট ৫১ হাজার টাকায় বুক করেছেন। দিল্লি পুলিসের এক আধিকারিক জানিয়েছেন, ‘বিয়ের অতিথিদের প্রবেশের আগে বার-কোড ব্যান্ড দেওয়া হবে এবং এন্ট্রি পাস ছাড়া যে কোনও গাড়িকে ব্যাঙ্কুয়েট হলের কাছে পার্কিং এলাকায় পার্ক করতে বলা হবে’।

১৩ মার্চ সোনিপতে আচার অনুষ্ঠান হবে

আদালতের নির্দেশ অনুযায়ী, সন্দীপকে সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত বিয়ের জন্য প্যারোলের অনুমতি দেওয়া হয়েছে। পরের দিন অর্থাৎ ১৩ মার্চ, তাকে হরিয়ানার সোনিপতে তার গ্রাম জাঠেদিতে নিয়ে যাওয়া হবে, যেখানে দম্পতি বিবাহোত্তর আচারগুলি সম্পন্ন করবেন। পুলিস জানিয়েছে, সন্দীপকে ৩য় ব্যাটালিয়ন ইউনিটের বিপুল সংখ্যক পুলিস সদস্যের সঙ্গে নিয়ে যাওয়া হবে। এই ইউনিটকে বন্দীকে কারাগার থেকে বের করে কারাগারে ফিরিয়ে নেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.