মানুষের পাশে দাঁড়াতেই রাজনীতিতে আসা, দলের নাম ঘোষণার আগে বললেন কমল হাসান

গত কয়েক দিন ধরে দেশের একাধিক নেতার সঙ্গে সাক্ষাত করে তাঁর দলের জন্য সমর্থন চেয়েছেন কমল হাসান। আজ সন্ধ্যায় কমল হাসানের দলের নাম ঘোষণার অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ দেশের একাধিক নেতা

Updated By: Feb 21, 2018, 12:57 PM IST
মানুষের পাশে দাঁড়াতেই রাজনীতিতে আসা, দলের নাম ঘোষণার আগে বললেন কমল হাসান

নিজস্ব প্রতিবেদন: অভিনয় থেকে এবার রাজনীতিতে। বুধবার সন্ধ্যায় নিজের রাজনৈতিক দলের নাম ঘোষণা করবেন দক্ষিণি সুপারস্টার কমল হাসান। এমজিআর, করুণানিধি, এনটি রামারাও, জয়ললিতা, চিরঞ্জীবি, রজনীকান্তের পথ ধরে এবার নতুন ক্ষেত্রে পা রাখছেন দক্ষিণের এই সুপারস্টার।

বুধবার মাদুরাইয়ের ওথাকাড়ি ময়দানে একটি প্রকাশ্য সমাবেশের ডাক দিয়েছেন কমল হাসান। সেখানেই তিনি নিজের দলের নাম ঘোষণা করবেন। প্রকাশ করা হবে দলের প্রতীকও। এদিন সকালে তিনি রামেশ্বরমে প্রয়াত রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালামের বাসভবনে যান। রামেশ্বরমে মৎসজীবীদের একটি ছোট সমাবেশে তিনি ভাষণ দেন। সেখান থেকে একটি রোড শো করে মাদুরাইয়ে ‌যাওয়ার কর্মসূচি রয়েছে তাঁর।
মৎসজীবীদের সমাবেশে তাঁর ভাষণে কমল হাসান বলেন, ‘সিনেমার সঙ্গে রাজনীতির খুব বেশি পার্থক্য নেই। দু'টোই মানুষের জন্য। তবে রাজনীতিতে দায়িত্ব অনেক বেশি। মৎসজীবীদের কাছে নেতারা অনেক প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু সেসব মেটানো হয়নি। এর কারণ জানতে গেলে নতুন সমস্যার কথা বলেছেন নেতারা। আমার রাজনীতিতে আসার প্রধান লক্ষ্যই হল মানুষের সেবা।’
আরও পড়ুন-রাতভর মদ্যপান, বাইকে বন্ধুকে বাড়ির পৌঁছে ফেরার পথেই স্ট্যান্ড রোডে দুর্ঘটনা
গত কয়েক দিন ধরে দেশের একাধিক নেতার সঙ্গে সাক্ষাত করে তাঁর দলের জন্য সমর্থন চেয়েছেন কমল হাসান। আজ সন্ধ্যায় কমল হাসানের দলের নাম ঘোষণার অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ দেশের একাধিক নেতা।
কেন রাজনীতিতে আসছেন?  কমল হাসানের যুক্তি, তামিলনাড়ুর শাসকদল এআইএডিএমকে দুর্নীতিতে ঢুবে রয়েছে। এদের হাত থেকে মানুষকে বাঁচাতে হবে। আশা করি দেশে এক নতুন ‌যুগের সূচনা হবে। মানুষ এক নতুন তামিলনাড়ু পাবে।