মধ্যপ্রদেশে কংগ্রেসের সরকার-ই থাকবে, আত্মবিশ্বাসী কমলনাথ

নিজস্ব প্রতিবেদন : টালমাটাল নয় মধ্যপ্রদেশ সরকার। পুরো মেয়াদই ক্ষমতায় থাকবেন তাঁরা। আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী কমলনাথ (Kamal Nath)। একই সুর তাঁর মন্ত্রিসভার সদস্যদের গলাতেও।

কমলনাথ দাবি করেছেন, গরিষ্ঠতা প্রমাণে পর্যাপ্ত বিধায়ক তাঁর হাতে রয়েছে। তবে হাতে থাকা বিধায়কদের নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চাইছে না হাতশিবির। আজ সকালে তাই বিশেষ বিমানে ৮৮ জন কংগ্রেস (Congress) ও ৪ জন নির্দল বিধায়ককে জয়পুর উড়িয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। সম্ভবত ব্যুনা বিস্তা রিসর্টেই রাখা হবে তাঁদের।

মহারাষ্ট্রের কংগ্রেস বিধায়কদেরও এই হোটেলেই রাখা হয়েছিল। একইসঙ্গে চলছে বিক্ষুব্ধ ১৯ জন কংগ্রেস বিধায়ককে বোঝানোর প্রক্রিয়াও। মধ্যপ্রদেশ সঙ্কট সামাল দেওয়ার জন্য দলের প্রবীণ নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে। ইতিমধ্যেই বেঙ্গালুরু থেকে দিল্লি উড়ে গিয়েছেন দলের দুই নেতা।

আরও পড়ুন, ২ মাস ধরে মধ্যপ্রদেশে অপারেশন সারলেন শাহ, টের পেলেন না দলের নেতারাও

আরও পড়ুন, ঘরের ছেলে ঘরে ফিরলেন, বাবা-ঠাকুমার দলে জ্যোতিরাদিত্য, জেনে নিন ইতিহাস

একদিকে কংগ্রেস যখন গড় বাঁচাতে মরিয়া, তখন ঘর আগলাতে ব্যস্ত গেরুয়া শিবিরও। মঙ্গলবার গভীর রাতেই BJP বিধায়কদের নিয়ে দিল্লি পৌঁছন কৈলাস বিজয়বর্গীয় ও অনিল জৈন। তাঁদের গুরুগ্রামের মানেসরের একটি হোটেলে নিয়ে রাখা হয়েছে। পাশাপাশি, মঙ্গলবার ভোপালে বৈঠকে বসে বিজেপির পরিষদীয় দল। গুরুত্বপূর্ণ এই বৈঠকে হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা দামোর সাংসদ প্রহ্লাদ প্যাটেল। ছিলেন দলের প্রবীণ নেতারাও।

English Title: 
Kamal Nath claims Cogress government will be remain in Madhyapradesh
News Source: 
Home Title: 

মধ্যপ্রদেশে কংগ্রেসের সরকার-ই থাকবে, আত্মবিশ্বাসী কমলনাথ

মধ্যপ্রদেশে কংগ্রেসের সরকার-ই থাকবে, আত্মবিশ্বাসী কমলনাথ
Yes
Is Blog?: 
No
Section: