কলার ধরে কুর্সি থেকে নামিয়ে জেলে ঢোকাবেন কেজরিওয়ালকে, হুমকি দিয়েই অজ্ঞান কপিল মিশ্র

কলার ধরে কুর্সি থেকে টেনে নামিয়ে জেলে ঢোকাবেন কেজরিওয়ালকে। হুমকি দিয়েই অজ্ঞান হয়ে গেলেন বহিষ্কৃত আপ মন্ত্রী কপিল মিশ্র। দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বোমা ফাটিয়েই চলেছেন কপিল। মুখে খুলে প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলে অভিযোগ।কেজরিওয়ালকে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন কপিল মিশ্র। ইস্তফা না দিলে কলার ধরে জেলে ঢোকানোর হুমকি।রাজধানীতে জমে উঠেছে নাটক। আপের ঘরোয়া যুদ্ধে টানটান নাটক। কপিল VS কেজরি।একজন বহিষ্কৃত মন্ত্রী। অন্যজন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে কেজরিকে নামাতে বদ্ধপরিকর কপিল। কেজরির দুর্নীতির বিরুদ্ধে হাতে ১০০০ পাতার তথ্যপ্রমাণ।

Updated By: May 14, 2017, 10:18 PM IST
কলার ধরে কুর্সি থেকে নামিয়ে জেলে ঢোকাবেন কেজরিওয়ালকে, হুমকি দিয়েই অজ্ঞান কপিল মিশ্র

ওয়েব ডেস্ক: কলার ধরে কুর্সি থেকে টেনে নামিয়ে জেলে ঢোকাবেন কেজরিওয়ালকে। হুমকি দিয়েই অজ্ঞান হয়ে গেলেন বহিষ্কৃত আপ মন্ত্রী কপিল মিশ্র। দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বোমা ফাটিয়েই চলেছেন কপিল। মুখে খুলে প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলে অভিযোগ।কেজরিওয়ালকে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন কপিল মিশ্র। ইস্তফা না দিলে কলার ধরে জেলে ঢোকানোর হুমকি।রাজধানীতে জমে উঠেছে নাটক। আপের ঘরোয়া যুদ্ধে টানটান নাটক। কপিল VS কেজরি।একজন বহিষ্কৃত মন্ত্রী। অন্যজন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে কেজরিকে নামাতে বদ্ধপরিকর কপিল। কেজরির দুর্নীতির বিরুদ্ধে হাতে ১০০০ পাতার তথ্যপ্রমাণ।

আরও পড়ুন বর্ষার মেঘ ঢুকল আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে!

কপিলের অভিযোগ ১ - ১৬টি ভুয়ো কোম্পানি খুলে কালো টাকা সাদা করার অভিযোগ কেজরির বিরুদ্ধে।

কপিলের অভিযোগ ২ - কপিলের অভিযোগ, হাওয়ালায় জড়িত কেজরিওয়াল।

কপিলের অভিযোগ ৩ - জনগণের টাকা নয়ছয়ের অভিযোগ।

কপিলের অভিযোগ ৪ - দলের তহবিল সম্পর্কে নির্বাচন কমিশনকে ভুল তথ্য দেওয়ার অভিযোগ।

কপিলের অভিযোগ ৫ - দলের ওয়েবসাইটে ভুল তথ্য দেওয়ার অভিযোগ।

আরও পড়ুন  এসেল গ্রুপের ৯০ বছর পূর্তিতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী থেকে সকলের উপস্থিতি এবং শুভেচ্ছা

কেজরিকে রেহাই দিতে নারাজ বহিষ্কৃত আপ মন্ত্রী। একের পর এক বোমা। মুখ্যমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে হাজারো অভিযোগ নিয়ে ফের রাজধানী গরম করে দিলেন কপিল মিশ্র। কপিলের দাবি, ২০১৩-১৪ অর্থবর্ষে আপের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ছিল মোট ৪৫ কোটি টাকা। কিন্তু সেই সময় দলের ওয়েবসাইটে জানানো হয়, তহবিলে রয়েছে ১৯ কোটি টাকা। কমিশনকে দেখানো হয়, তহবিলে রয়েছে ৯ কোটি টাকা। ২০১৪-১৫ অর্থবর্ষে আপের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ছিল ৬৫ কোটি টাকা। দলের ওয়েবসাইটে জানানো হয়, তহবিলে রয়েছে ২৭ কোটি টাকা। নির্বাচন কমিশনে বলা হয়, তহবিলে রয়েছে মাত্র ৩২ কোটি টাকা। কপিলের আরও অভিযোগ, দলের বিধায়ক শিবচরণ গোয়েলের চালানো ১৬টি বেআইনি অর্থলগ্নি সংস্থা বিপুল অর্থ দিয়েছিল কেজরিওয়ালকে। এই সব নথি নিয়ে সোমবার সিবিআইয়ের কাছে যাবেন কপিল।কপিল মিশ্রর এই পুরো খেলার পিছনে বিজেপির হাত রয়েছে বলে দাবি আপ নেতৃত্বের।সাংবাদিক সম্মেলনের শেষের দিকে হঠাত্‍ অজ্ঞান হয়ে যান বহিষ্কৃত আপ মন্ত্রী। সঙ্গে সঙ্গেই তাঁকে RML হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

.