কৃতকর্মের ফলের জন্য অপেক্ষা করুন, মোদীর রাজীব গান্ধী মন্তব্যে তোপ রাহুলের

নরেন্দ্র মোদীর এ হেন মন্তব্যে তীব্র সমালোচনা করে কংগ্রেস। রাহুলের বোন প্রিয়ঙ্কা গান্ধী বঢরার কটাক্ষ, শহিদদের নাম নিয়ে ভোটভিক্ষা করছেন প্রধানমন্ত্রী।

Updated By: May 5, 2019, 06:20 PM IST
কৃতকর্মের ফলের জন্য অপেক্ষা করুন, মোদীর রাজীব গান্ধী মন্তব্যে তোপ রাহুলের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজীব গান্ধী নিয়ে মোদীর বক্তব্যের পালটা তোপ দাগলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বললেন,“যুদ্ধ শেষ। এ বার কৃতকর্মের ফলের জন্য অপেক্ষায় থাকুন।” রাফাল বিতর্কে নরেন্দ্র মোদীকে ‘চৌকিদার চোর’ সম্বোধনে কার্যত প্রতিদিনই তুলোধনা করেন রাহুল। উত্তর প্রদেশের এক জনসভায় তার পালটা নরেন্দ্র মোদী বলেন,  আমার ভাবমূর্তিকে কালিমালিপ্ত করাই একমাত্র লক্ষ্য রাহুলের। তার পর প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর প্রসঙ্গ তুলে মোদীর কটাক্ষ, আপনার বাবাকে (রাজীব) তাঁর অনুগামীরা ক্লিনচিট দিলেও, জীবনের শেষ পর্যন্ত এক নম্বর দুর্নীতিগ্রস্ত মানুষ হিসাবেই কাটাতে হয় তাঁকে।

নরেন্দ্র মোদীর এ হেন মন্তব্যে তীব্র সমালোচনা করে কংগ্রেস। রাহুলের বোন প্রিয়ঙ্কা গান্ধী বঢরার কটাক্ষ, শহিদদের নাম নিয়ে ভোটভিক্ষা করছেন প্রধানমন্ত্রী। গতকাল সত্ ব্যক্তিকে অপমান করেছেন। অমেঠির মানুষ এর যোগ্য জবাব দেবে। প্রিয়ঙ্কার হুঁশিয়ারি, আপনার এই প্রতারণা কখনই ক্ষমা করবে না দেশবাসী। রাহুল আজ টুইটে বলেন, “আমার বাবা সম্পর্কে যেমনই ধারণা তৈরি করুন না কেন কেউ রক্ষা করবে না আপনাকে। ভালবাসা এবং উষ্ণ আলিঙ্গন রইল আপনার জন্য।”

আরও পড়ুন- ‘সঞ্জয় গান্ধীর ছেলে, ওদের মতো লোক দিয়ে জুতোর ফিতে খোলাই’ মেনকার কেন্দ্রে গিয়ে বিতর্কিত মন্তব্য ছেলে বরুণের

প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম বলেন, রাজীব গান্ধীর মতো ব্যক্তির মানহানি করে প্রধানমন্ত্রী সব শালীনতা ছাড়িয়ে গেছেন। মোদীর বক্তব্যের সমালোচনা করেছেন অখিলেশ যাদব এবং অরবিন্দ কেজরীবালের মতোও বিরোধীরা।  

.