Karnataka: ঠিকাদার আত্মহত্যায় অভিযুক্ত! পদত্যাগ করলেন মন্ত্রী KS Eshwarappa

বোম্মাই শুক্রবার বলেন যে কেএস ঈশ্বরাপ্পা তার নিজের ইচ্ছায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন

Updated By: Apr 16, 2022, 06:48 AM IST
Karnataka: ঠিকাদার আত্মহত্যায় অভিযুক্ত! পদত্যাগ করলেন মন্ত্রী KS Eshwarappa
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কর্ণাটকের (Karnataka) মন্ত্রী কে এস ঈশ্বরাপ্পা (KS Eshwarappa) মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাইয়ের (Basavaraj Bommai) কাছে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন। ঠিকাদার সন্তোষ পাটিলের আত্মহত্যার ঘটনার বিতর্কের মধ্যেই পদত্যাগ করলেন তিনি।

তিনি বলেন, তার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে এবং এই অভিযোগ থেকে তারা মুক্ত হওয়া উচিত। তিনি আরও বলেন যে নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য, তদন্ত চলাকালীন তিনি যদি মন্ত্রী হিসাবে কাজ চালিয়ে যান তাহলে এমন অনুভূতি তৈরি হতে পারে যে তিনি তদন্তকে প্রভাবিত করছেন। সেই কারনেই তিনি মন্ত্রীপদ থেকে পদত্যাগ করছেন বলে জানিয়েছেন। পদত্যাগ করার আগে তিনি বলেন যে তিনি নির্দোষ প্রমাণিত হবেন এবং আবার মন্ত্রী হবেন।

আরও পড়ুন: 'ভারত ক্ষতিগ্রস্থ হলে, কাউকে রেহাই দেবে না', আমেরিকায় দাবি Rajnath Singh-র

কর্ণাটকের ঠিকাদারের আত্মহত্যা এবং তার মন্ত্রীর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগের বিষয়ে মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই শুক্রবার বলেন যে কেএস ঈশ্বরাপ্পা তার নিজের ইচ্ছায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন এবং বলেছেন যে এই বিষয়ে তদন্ত করা হবে।

মামলায় বাধা না দেওয়ার জন্য বিরোধীদের সতর্ক করে, বোম্মাই বলেন যে বিরোধীদের তদন্তকারী কর্মীতে পরিণত হওয়ার দরকার নেই কারণ যথাযথ সংস্থা তাদের কাজ করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.