Kerala Human Sacrifice Case: অপহৃত ২ মহিলার দেহ টুকরো করে রান্নাও করা হয়, নরবলি কাণ্ডে উঠে এল ভয়ঙ্কর তথ্য

এরনাকুলামে এক ম্যাসাজ পার্লারের মালিক ভগবন্ত সিং ও তার স্ত্রী এক সঙ্গীকে নিয়ে ওই কাণ্ড করেছেন। নরবলি দেওয়ার জন্য রোজেলিন ও পদ্মা নামে দুই মহিলাকে জোগাড় করে সাফি নামে তাদের এক সঙ্গী। রোজেলিন লটারির টিকিট বিক্রি করতেন

Updated By: Oct 12, 2022, 04:11 PM IST
Kerala Human Sacrifice Case: অপহৃত ২ মহিলার দেহ টুকরো করে রান্নাও করা হয়, নরবলি কাণ্ডে উঠে এল ভয়ঙ্কর তথ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর্থিক অনটন দূর করে রাতারাতি বড়লোক হতে কেরালার এরনাকুলামে ভয়ঙ্কর কাণ্ড করেছে এক দম্পতি। দুই মহিলাকে অপহরণ করে নিয়ে এসে তাদের বলি দিয়ে দেওয়া হয়। পরে তাদের দেহ টুকরো করে কেটে দুটি পৃথক জায়গায় পুঁতে দেওয়া হয়। কিন্তু ওই ঘটনার তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে আরও ভয়ঙ্কর তথ্য। অপহৃত ২ মহিলাকে নিয়ে এসে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা হয়। তাদের খুন করা হয়। এরপর তাদের দেহ টুকরো করে কেটে রান্নাও করে খাওয়াও হয়। প্রথমত, সৌভাগ্য লাভের জন্য নরবলি, তারপর দেহ টুকরো করে কাটা এবং তা রান্না করে খাওয়া, ঘটনার বিভত্সতায় চমকে উঠছে পুলিসও।

আরও পড়ুন-ভারতীয় ক্রিকেটের মসনদে বসে যে পাঁচ বড় সিদ্ধান্ত নিয়েছেন 'মহারাজ'

এরনাকুলামে এক ম্যাসাজ পার্লারের মালিক ভগবন্ত সিং ও তার স্ত্রী এক সঙ্গীকে নিয়ে ওই কাণ্ড করেছেন। নরবলি দেওয়ার জন্য রোজেলিন ও পদ্মা নামে দুই মহিলাকে জোগাড় করে সাফি নামে তাদের এক সঙ্গী। রোজেলিন লটারির টিকিট বিক্রি করতেন। আচমকাই তিনি নিখোঁজ হয়ে যান জুন মাসে। অন্যদিকে পদ্মার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না সেপ্টেম্বর মাস থেকে। ওই দুজনই লটারির টিকিট বিক্রি করতেন। তদন্তে বেরিয়ে লোম খাড়া হয়ে যাওয়ার মতো তথ্য। 

কোচির পুলিস কমিশনার নাগারাজু চাকিলাম এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন সাফি নামে এক অভিযুক্ত গোটা ঘটনার পেছনে মূল চক্রান্তকারী। সাফি বিকৃতমনস্ক। সে-ই ভগবন্ত ও তার স্ত্রীকে বোঝায় বড়লোক হওয়ার জন্য নরবলি দেওয়া দরকার। নিহত রোজেলিনের দেহাংশ একটি গর্তের মধ্যেই পোঁতা হয়েছিল। অন্যদিকে পদ্মা নামে আরও যে এক মহিলাকে খুন করা হয়েছিল তার দেহ কেটে তিনভাগে ভাগ করে তিনটি গর্তে পুঁতে ফেলা হয়। ওইসব দেহাংশের ডিএনএ টেস্ট হচ্ছে। নিহতদের দেহাংশ টুকরো করার পর তা রান্না করা হয়। সেই রান্না সম্ভবত অভিযুক্তরা খেয়েওছিল। তবে বিষয়টি নিয়ে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। 

পুলিসের দাবি , অভিযুক্ত পার্লার মালিক ও তার স্ত্রী অপরাধের কোনও ইতিহাস নেই। তাদের নরবলি দিতে প্ররোচনা দেয় সাফি-ই। এখন তদন্ত করে দেখা হচ্ছে দুই মহিলার খুনের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা। পাশাপাশি অভিযুক্তদের জেরা করে দেখা হচ্ছে, এরকম আরও কোনও ঘটনা তার ঘটিয়েছে কিনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.