KFC Chicken: মাত্র ৫ টাকায় দেদার ‘কেএফসি’ চিকেন! শীতের শেষ বেলায় জমিয়ে খান...

Jalandhar: জলন্ধরের একজন ফুড স্টলের মালিক, সর্দার জি নামে পরিচিত। একটি ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে তিনি তাঁর স্টলের দ্বিতীয় বার্ষিকী উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই উপলক্ষ্যেই শুধুমাত্র ৫ টাকার বিনিময়ে কেএফসি স্টাইলের ফ্রায়েড চিকেন সকলের জন্য নিয়ে এসেছিলেন। 

Updated By: Jan 30, 2024, 07:29 PM IST
KFC Chicken: মাত্র ৫ টাকায় দেদার ‘কেএফসি’ চিকেন! শীতের শেষ বেলায় জমিয়ে খান...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফ্রায়েড চিকেন কার না ভাল লাগে? আবার তা যদি হয় কেএফসি চিকেন তাহলে তো আর কথাই নেই। তবে দামের কারণে আমরা অনেক সময়ই ইচ্ছে থাকার সত্ত্বেও পিছিয়ে আসি। বদলে খাই অন্য কোনও ব্র্যান্ডের ফ্রায়েড চিকেন। এবার সেরকমই এক ব্র্যান্ড নিয়ে আসল ৫ চাকায় ফ্রায়েড চিকেন।

আরও পড়ুন: Jharkhand: স্কুলে তাণ্ডব! ২ সহকর্মীকে গুলি করে খুন, তারপর আত্মহত্যার চেষ্টা 'খুনি' শিক্ষকের...

 জলন্ধরের একজন ফুড স্টলের মালিক, সর্দার জি নামে পরিচিত। একটি ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে তিনি তাঁর স্টলের দ্বিতীয় বার্ষিকী উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই উপলক্ষ্যেই শুধুমাত্র ৫ টাকার বিনিময়ে কেএফসি স্টাইলের ফ্রায়েড চিকেন সকলের জন্য নিয়ে এসেছিলেন। এই অফারের কথা জানা যেতেই নেট পাড়ায় ঝড় ওঠে।

এই অফার অনেক ভোজনরসিকদের জন্যই লটারি জেতার মতো ছিল। জলন্ধরের এই স্ট্রিট ফুড কার্টটি দুই ভাই দ্বারা পরিচালিত, যাঁরা জনপ্রিয় 'কেএফসি' মুরগির সংস্করণ করে, তাঁদের কার্ট অর্থাৎ দোকানটির নাম রেখেছে ‘কামরা ফ্রাইড চিকেন’ বা কেএফসি।

একজন ভ্লগার ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। গ্রাহকদের উত্তেজনা ক্যাপচারও করেছেন। কম দাম সম্পর্কে দোকানদারকে জিজ্ঞাসা করা হলে বিক্রেতা জানান, ‘এটি মানুষের ভালবাসার জন্যই সম্ভব হয়েছে। আর বলাই বাহুল্য, মানুষ এটা পছন্দও করছে।‘

আরও পড়ুন: Odisha: চলন্ত বাসেই হার্ট অ্যাটাক চালকের! উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়েই প্রাণ বাঁচালেন ৬০ যাত্রীর...

ফ্রায়েড চিকেন দুটি ভিন্ন ডিপ - মেয়োনিজ এবং সবুজ চাটনি দিয়ে পরিবেশন করা হয়েছিল সেই দিন। এই বিশেষ ট্রিটটি উপভোগ করার জন্য একটি বিশাল জনতা ধৈর্য সহকারে এক ঘন্টারও বেশি সময় ধরে অপেক্ষা করার কারণে জনপ্রিয়তা সকলের চোখে পড়েছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের  AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.