Jharkhand: স্কুলে তাণ্ডব! ২ সহকর্মীকে গুলি করে খুন, তারপর আত্মহত্যার চেষ্টা 'খুনি' শিক্ষকের...

Jharkhand: দুই সহকর্মীকে খুন করে তারপর গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টাও করেন এক শিক্ষক। ধুন্ধুমার কাণ্ড ঝাড়খণ্ডে।

Updated By: Jan 30, 2024, 06:25 PM IST
Jharkhand: স্কুলে তাণ্ডব! ২ সহকর্মীকে গুলি করে খুন, তারপর আত্মহত্যার চেষ্টা 'খুনি' শিক্ষকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রক্তারক্তি কাণ্ড ঝাড়খণ্ডে!  স্কুলে চলল এলোপাথাড়ি গুলি। মারা গেলেন দুই শিক্ষক। তারপর আত্মহত্যার চেষ্টা ওই 'খুনি' শিক্ষকের। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডে। ঝাড়খণ্ডের গোড্ডা জেলার এক সরকারি স্কুলে।

আরও পড়ুন: Betel for Ram Lalla: দেবসেবা! রামলালার মন্দিরে রোজ পান পাঠানোর দায়িত্বে সুধীর...

গোড্ডার ওই সরকারি স্কুলের ক্লাসঘরে সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালালেন এক শিক্ষক। গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু ঘটল দুই শিক্ষকের। এখানেই থামেননি তিনি। দুই সহকর্মীকে খুন করার পরে গুলি করে আত্মহত্যার চেষ্টাও করেন।

ঝাড়খণ্ডের গোড্ডা জেলার সরকারি ওই স্কুলে আজ মঙ্গলবার যথারীতি ক্লাস শুরু হয়। তার পর বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। স্কুলের একটি ক্লাসঘর থেকে ১ শিক্ষক এবং ১ শিক্ষিকার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিস। ক্লাসঘরের মেঝেতেই গুরুতর আহত অবস্থায় পড়েছিলেন ঘাতক শিক্ষক নিজেও। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

গোড্ডার পুলিস সুপারিন্টেন্ডেন্ট নাথু সিং মীনা জানিয়েছেন, এক মহিলা-সহ তিনজনের দেহ উদ্ধার করা হয়েছে। দুটি দেহ যেন রক্তস্রোতে ভেসে যাচ্ছিল। যিনি গুলি চালিয়েছেন, তাঁর অবস্থাও আশঙ্কাজনক।

আরও পড়ুন: Ram Lalla Daily Routine: কখন ঘুম থেকে ওঠেন? কী খান ব্রেকফাস্টে? জেনে নিন, রামলালার ডেইলি রুটিন...

স্কুলের মধ্যে এমন ভয়াবহ হত্যাকাণ্ডের কী কারণ? প্রাথমিক ভাবে প্রায় কিছুই জানা যায়নি। ঘটনার আকস্মিকতায় সব পক্ষই হতবাক। তবে পুলিস তদন্তে নেমেছে। আশা করা যাচ্ছে, ঘটনার কোনও একটা কিনারা মিলবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.