TMC in Tripura: কুণালকে তলব আগরতলা পুলিসের, ফের হেনস্তার মুখে তৃণমূল

অভিষেকের সফরের আগেই সরগরম ত্রিপুরা। 

Updated By: Oct 30, 2021, 04:44 PM IST
TMC in Tripura: কুণালকে তলব আগরতলা পুলিসের, ফের হেনস্তার মুখে তৃণমূল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: রবিবার ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর অভিষেকের সফরের আগেই সরগরম ত্রিপুরা। আগরতলা পশ্চিম থানায় ডেকে পাঠানো হল  তৃণমূলের রাজ্য সম্পাদক  কুণাল ঘোষকে। শনিবার খোয়াই থানায় তাঁকে হাজিরা দিতে হয়েছে। 

শনিবার বেলা বারোটা নাগাদ তিনি পশ্চিম থানায় হাজির হবেন বলে সূত্রের খবর। টুইটে কুণাল ঘোষের দাবি, শুক্রবার রাতেই তাঁকে নোটিস ধরানো হয়েছে এবং বেনজিরভাবে এক দিনের মধ্যেই অর্থাৎ আজই থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রবিবারের সফর উপলক্ষে বর্তমানে ত্রিপুরাতেই রয়েছেন কুণাল ঘোষ।

আরও পড়ুন, Goa: আমি স্ট্রিট ফাইটার, VVIP নই! গোয়ার মানুষই গোয়া শাসন করবে: Mamata

তৃণমূলের মুখপাত্র জানিয়েছেন, ''শুক্রবার আগরতলা পুলিস আমার নামে মামলা করেছে। গভীর রাতে নোটিস ধরিয়েছে। বেনজিরভাবে এক দিনের মধ্যে আজই থানায় ডেকেছে।'' টুইট করে তিনি বলেন, ''আমি হিন্দু হয়েও বলছি 'জয় শ্রীরাম' রাজনৈতিক শ্লোগান নয়। ধর্ম রাজনীতি থেকে দূরে থাকুক। মহিলারা মা সীতার পাতালপ্রবেশের যন্ত্রণাটাও মনে রাখবেন।'' এই মন্তব্যের কারণেই নোটিস পাঠানো হয়েছে তাঁকে। 

এর আগেও চলতি বছর অগস্টে খোয়া থানায় পুলিসের কাজে বাধা, বচসার জন্য তাঁর বিরুদ্ধে পুলিস মামলা করেছে। প্রসঙ্গত, ত্রিপুরায় সংগঠন বিস্তারে মরিয়া তৃণমূল। নেতৃত্বে খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায় থাকলেও সে রাজ্যে গিয়ে বারে বারেই সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছে দলের একাধিক সাসংসদ, মন্ত্রী, নেতৃত্বকে। যাঁদের মধ্যে অন্যতম কুণাল ঘোষ। রবিবার ফের ত্রিপুরায় যাচ্ছেন অভিষেক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.