গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লালু প্রসাদ যাদব

বিরসা মুন্ডা সেন্ট্রাল জেল থেকে সাময়িক মুক্তি পেয়েই পুত্র তেজ প্রতাপের ঘটা করে বিয়ে দেন লালু। আরজেডির প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা রাইয়ের মেয়ের সঙ্গে বিয়ে হয় তেজ প্রতাপের

Updated By: May 19, 2018, 04:17 PM IST
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লালু প্রসাদ যাদব

নিজস্ব প্রতিবেদন: প্যারোলে মুক্তির মাঝে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্টজনিত সমস্যায় শনিবার ইন্দিরা গান্ধী ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স  (আইজিআইএমএস)-এ ভর্তি হন তিনি। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে ১১ মে রাঁচির উচ্চ আদালতের থেকে ছয় সপ্তাহের প্যারোলে মুক্তি আদায় করেন লালু।

আরও পড়ুন- বিধানসভায় পৌঁছলেন কর্ণাটকের নিখোঁজ ২ কংগ্রেসি বিধায়ক

বিরসা মুন্ডা সেন্ট্রাল জেল থেকে সাময়িক মুক্তি পেয়েই পুত্র তেজ প্রতাপের ঘটা করে বিয়ে দেন লালু। আরজেডির প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা রাইয়ের মেয়ের সঙ্গে বিয়ে হয় তেজ প্রতাপের। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসওয়ান-সহ হেভিওয়েট মন্ত্রীরা। সেখানে খোশ মেজাজে দেখা গিয়েছে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন- অঙ্ক মেলাতে পারছেন না ইয়েদ্দি, ফোন অমিত শাহকে

উল্লেখ্য, পশুখাদ্য কেলেঙ্কারির একাধিক মামলায় দোষী সাব্যস্ত হন লালু প্রসাদ। দুমকা ট্রেজারি মামলায় ১৪ বছরের কারদণ্ড দেয় সিবিআই আদালত। ২০১৭ সালে ২৩ ডিসেম্বর থেকে বিহারের বিরসা মুন্ডা সেন্ট্রাল জেল রয়েছেন লালু। গত মার্চে শারীরিক অসুস্থতার কারণে আরআইএমএস হাসপাতালে ভর্তি হয়েছিলেন।  

আরও পড়ুন- অনৈতিক কাজ করবেন না, সসম্মানে বিদায় নিন, ইয়েদ্দিকে নির্দেশ মোদী-শাহের   

.