রাজধানীর শপিং মলে স্পাই ক্যামেরায় মহিলাদের অশ্লীল ছবি তুলে গ্রেফতার আইনজীবী

জুতোর মধ্যে ফিট করা স্পাই ক্যামেরায় অশ্লীল ছবি তোলার দায়ে গ্রেফতার হলেন রাজধানীর এক কর্পোরেট আইনজীবী। শনিবার দক্ষিণ দিল্লির একটি মলে অশ্লীল ছবি তুলতে গিয়ে ধরা পড়ে যায় এই আইনজীবী। দিল্লি পুলিস সূত্রে খবর, ধৃত ব্যক্তি এক হরিয়াণা ক্রেতা ফোরামের এক প্রাক্তন সভাপতির ছেলে।

Updated By: Sep 28, 2015, 12:32 PM IST
রাজধানীর শপিং মলে স্পাই ক্যামেরায় মহিলাদের অশ্লীল ছবি তুলে গ্রেফতার আইনজীবী

ওয়েব ডেস্ক: জুতোর মধ্যে ফিট করা স্পাই ক্যামেরায় অশ্লীল ছবি তোলার দায়ে গ্রেফতার হলেন রাজধানীর এক কর্পোরেট আইনজীবী। শনিবার দক্ষিণ দিল্লির একটি মলে অশ্লীল ছবি তুলতে গিয়ে ধরা পড়ে যায় এই আইনজীবী। দিল্লি পুলিস সূত্রে খবর, ধৃত ব্যক্তি এক হরিয়াণা ক্রেতা ফোরামের এক প্রাক্তন সভাপতির ছেলে।

শপিং মলে মহিলা দেখলেই নিজের ডান পা এগিয়ে দিচ্ছিল অভিযুক্ত। বারবার এই আচরণ দেখে সন্দেহ হয় মলের ম্যানেজারের। জিজ্ঞাসাবাদ করা হলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও অবশেষে নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়ে যায় ওই আইনজীবী। স্পাই ক্যামেরা খুঁজে বের করে পুলিসে খবর দেন নিরাপত্তারক্ষীরা। সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তির বিরুদ্ধে এফআইআ। দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিস কমিশনার প্রেম নাথ।

স্পাই ক্যামেরা থেকে ১২টি অশ্লীল ক্লিপিং খুঁজে পেয়েছে পুলিস। তবে অভিযুক্ত শুধু নিজের জন্যই এই ভিডিওগুলি তুলেছিল নাকি ইন্টারনেটেও আপলোড করেছিল সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিস। অভিযুক্ত আইনজীবী জেরায় জানিয়েছে একটি অনলাইন পোর্টাল থেকে স্পাই ক্যামেরাটি কিনেছিল সে।

পুলিস জানিয়েছে ওই ব্যক্তির ডান পায়ের জুতোর মধ্যে লুকনো ছিল স্পাই ক্যামেরাটি। কোনও মহিলা দেখলে এমন ভাবে পা এগিয়ে দিত সে যাতে সহজেই ছবি তোলা যায়। প্রায় প্রতি শনিবারই সে এইভাবে মলে এসে ছবি তুলতো বলে জানিয়েছে জেরায়। অভিযুক্তর মোবাইল ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিস।