কৃষকের সমস্যা সমাধানের জন্য যোগীকে ৯০ দিন সময় দিলেন অখিলেশ

প্রজাতন্ত্র দিবসের দিনে যোগী আদিত্যনাথ দাবি করেন, অযোধ্যা মামলার রায় দ্রুত শোনানো উচিত সুপ্রিম কোর্টের

Updated By: Jan 27, 2019, 06:03 PM IST
কৃষকের সমস্যা সমাধানের জন্য যোগীকে ৯০ দিন সময় দিলেন অখিলেশ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাম মন্দির-বাবরি মসজিদ বিবাদের দায়িত্ব তাঁর হাতে সঁপলে ২৪ ঘণ্টার মধ্যেই সমাধান করে দেবেন! ২৫ ঘণ্টাও লাগবে না। এমনটাই হুঁশিয়ারি দিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তার পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবও। রবিবার এক জনসভায় তিনি বলেন, রাম মন্দির ইস্যু আদালতের উপরই ছেড়ে দিক। আগে কৃষকের দূর করুক যোগী সরকার। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, উত্তর প্রদেশের মানুষ তাঁকে ৯০ দিন সময় দিচ্ছে। অর্থাত্ ভোটের আগেই কৃষকদের সমস্যার সমাধানে চাপ সৃষ্টি করেন সপা সুপ্রিমো অখিলেশ।

আরও পড়ুন- বুলন্দশহর হত্যাকাণ্ডে অভিযুক্তের বাড়ি থেকেই মিলল নিহত পুলিস অফিসারের মোবাইল

প্রজাতন্ত্র দিবসের দিনে যোগী আদিত্যনাথ দাবি করেন, অযোধ্যা মামলার রায় দ্রুত শোনানো উচিত সুপ্রিম কোর্টের। তাঁর কথায়, যদি ব্যর্থ হয় সুপ্রিম কোর্ট, তা হলে আমাদের উপর ছেড়ে দিক সিদ্ধান্ত। ২৪ ঘণ্টার মধ্যেই সমস্যার সমাধান করে দেব। ২৫ ঘণ্টা লাগবে না। আদিত্যনাথের এমন মন্তব্যে রীতিমতো বিতর্ক তৈরি হয় রাজনৈতিক মহলে। অখিলেশ কটাক্ষ করে বলেন, প্রজতন্ত্র দিবসে এমন মন্তব্য যিনি দেন, তা হলে ধারণা করা উচিত মুখ্যমন্ত্রী হিসাবে তিনি কেমন?

আরও পড়ুন- Train 18-এর নাম ঘোষণা করলেন রেলমন্ত্রী পীযুষ গোয়েল

উল্লেখ্য, রাম মন্দির তৈরি নিয়ে কেন্দ্রকে চাপ সৃষ্টি করছে আরএসএস-সহ একাধিক হিন্দু সংগঠনগুলি। তারা চাইছে ভোটের আগে অধ্যাদেশ এনে রাম মন্দির তৈরির পদক্ষেপ করুক সরকার। তবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্পষ্ট জানিয়ে দেন, সুপ্রিম কোর্টের রায়ের পরই পরবর্তী পদক্ষেপ করবে কেন্দ্র।