বুলন্দশহর হত্যাকাণ্ডে অভিযুক্তের বাড়ি থেকেই মিলল নিহত পুলিস অফিসারের মোবাইল

পুলিস জানিয়েছে, বাকি মোবাইলগুলো খতিয়ে দেখা হচ্ছে। পুলিস অফিসার অতুল শ্রীবাস্তবের কথায়, বিশেষ সূত্রে নিখোঁজ মোবাইলের তথ্য মেলে

Updated By: Jan 27, 2019, 05:24 PM IST
বুলন্দশহর হত্যাকাণ্ডে অভিযুক্তের বাড়ি থেকেই মিলল নিহত পুলিস অফিসারের মোবাইল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বুলন্দশহরের হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হল পুলিস অফিসার সুবোধ কুমার সিংয়ের মোবাইল। শনিবার, অভিযুক্ত প্রশান্ত নাটের বাড়ি থেকে সুবোধ কুমারের ‘ক্লোজড ইউজার গ্রুপ’ মোবাইল-সহ আরও ৫টি মোবাইল উদ্ধার করে উত্তর প্রদেশের পুলিস। বুলন্দশহর-নয়ডার সীমান্ত থেকে গত ২৮ ডিসেম্বর গ্রেফতার করা হয় প্রশান্ত নাটকে। তদন্তে প্রশান্ত স্বীকার করেছে, সে ও তার দুই সঙ্গী খুন করে সুবোধ কুমারকে।

আরও পড়ুন- প্রধানমন্ত্রী হিসাবে সব গুণ রয়েছে রাহুলের, অকপটে তেজস্বী

পুলিস জানিয়েছে, বাকি মোবাইলগুলো খতিয়ে দেখা হচ্ছে। পুলিস অফিসার অতুল শ্রীবাস্তবের কথায়, বিশেষ সূত্রে নিখোঁজ মোবাইলের তথ্য মেলে। এরপরই প্রশান্ত নাটের বাড়িতে অভিযান চালানো হয়। এখন পর্যন্ত উদ্ধার হয়নি সুবোধ কুমারের রিভালবর। তার খোঁজ চলচ্ছে বলে জানান শ্রীবাস্তব। পুলিস অফিসারের খুনে কালুয়া নামে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করা হয় গত ১ জানুয়ারিতে। তার বিরুদ্ধে সুবোধকে কুড়ুল দিয়ে মারার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন- Train 18-এর নাম ঘোষণা করলেন রেলমন্ত্রী পীযুষ গোয়েল

বুলন্দশহরের হিংসায় ইন্ধন দেওয়ার অভিযোগ ওঠে বজরং দলের নেতা যোগেশ রাজের বিরুদ্ধে। গত ১ জানুয়ারি গ্রেফতার করা হয় যোগেশকে। গত বছর ৩ ডিসেম্বরে গোমাংসকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বুলন্দশহর। ঘটনায় প্রায় ৪০০ বিক্ষোভকারীকে নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয় যোগীর পুলিস। উন্মত্ত জনতার মুখে পড়ে বেঘোরে প্রাণ হারাতে হয় পুলিস অফিসার সুবোধ কুমারকে।       

.