বিজেপির অনুষ্ঠানে লুচি-তরকারি-মিষ্টি আর মদের বোতল! বিপাকে যোগীর রাজ্য

বিজেপি বিধায়ক নীতিন আগরওয়ালের বাবা নরেশ আগরওয়াল সমাজবাদী পার্টি থেকে সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করছেন তিনি

Updated By: Jan 8, 2019, 12:53 PM IST
বিজেপির অনুষ্ঠানে লুচি-তরকারি-মিষ্টি আর মদের বোতল! বিপাকে যোগীর রাজ্য
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: যোগীর রাজ্যের হরদোইয়ে একটি মন্দিরের সামনে একটি অনুষ্ঠানে আয়োজন করেছিল বিজেপি। উপস্থিত ছিলেন বিশিষ্ট অতিথি, বিজেপির কর্মকর্তারা এবং বিভিন্ন গ্রাম থেকে আসা বহু মানুষ। তাঁদের সবার জন্যই ছিল জলযোগের আয়োজন। গ্রামের প্রধানদের মাধ্যমে দেহাতিদের হাতে তুলে দেওয়া হচ্ছিল খাবারের প্যাকেট।  প্যাকেট থেকে বেরনো লুচির গন্ধে তাঁদের খিদে আরও বাড়িয়ে তোলে। তর সইছিল না শিশুদেরও। তবে, প্যাকেট খুলতেই চোখ ছানাবড়া সবার। একি, ঠিকই দেখছি তো! নিজের প্যাকেটের উপর বিশ্বাস না রেখে উঁকি মারে অন্যের প্যাকেটে। না, তারও প্যাকেটে তো একই জিনিস! লুচি-তরকারি-মিষ্টির পাশে মদের বোতল!

আরও পড়ুন- চলন্ত ট্রেনে গুলি করে খুন বিজেপির প্রাক্তন বিধায়ককে

হ্যাঁ, এমনই নজিরবিহীন ঘটনা ঘটল উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক নিতিন আগরওয়ালের অনুষ্ঠানে। উপস্থিত বিধায়ক-সাংসদ-সহ বিজেপির কর্মীরাও হতভম্ব। বিজেপি সাংসদ অনশুল বর্মা এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখে বিষয়টি নজরে আনা হয়েছে। তাদের এই ভুল জনসমক্ষে স্বীকার করে নিয়েছে বিজেপি। অনশুল শর্মা বলেন, তদন্ত করে দেখা হবে। কীভাবে সবার নজর এড়িয়ে এভাবে প্যাকেটে মদের বোতল ঢুকিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন- কেন্দ্রের সিদ্ধান্ত খারিজ সুপ্রিম কোর্টে, সিবিআইয়ের ডিরেক্টর পদে বহাল অলোক বর্মা

বিজেপি বিধায়ক নীতিন আগরওয়ালের বাবা নরেশ আগরওয়াল সমাজবাদী পার্টি থেকে সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করছেন তিনি। সোমবার আয়োজন করা হয়  শ্রাবণা দেবী মন্দিরের সামনে। কিন্তু এভাবে শিশুদের হাতেও মদের বোতল তুলে দেওয়ার জন্য দুঃখপ্রকাশ করেছেন বিজেপি সাংসদ অনশুল শর্মা। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, গ্রামের প্রধানদের প্যাকটে বণ্টনের নির্দেশ দেন বিধায়ক নীতিন আগরওয়াল। কিন্তু লুচি, তরকারি, মিষ্টির পাশাপাশি মদের বোতল থাকায় বিপাকে পড়েছেন তিনি। ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন নীতিন।

.