লকডাউনের মধ্যে সুখবর, প্রিমিয়াম দেওয়ার সময়সীমা ৩০ দিন বাড়াল LIC

করোনার আতঙ্কে কাঁপছে গোটা দেশ। চলছে লকডাউন এবং তা আরও বাড়ছে। এরকম এক পরিস্থিতিতে গ্রাহকদের জন্য সুখবর শোনাল LIC। সংস্থার তরফে শনিবার জানানো হয়েছে, মার্চ ও এপ্রিল মাসের প্রিমিয়াম দেওয়াj জন্য পাওয়া যাবে ৩০ দিন সময়।

Updated By: Apr 11, 2020, 09:11 PM IST
লকডাউনের মধ্যে সুখবর, প্রিমিয়াম দেওয়ার সময়সীমা ৩০ দিন বাড়াল LIC

নিজস্ব প্রতিবেদন: করোনার আতঙ্কে কাঁপছে গোটা দেশ। চলছে লকডাউন এবং তা আরও বাড়ছে। এরকম এক পরিস্থিতিতে গ্রাহকদের জন্য সুখবর শোনাল LIC। সংস্থার তরফে শনিবার জানানো হয়েছে, মার্চ ও এপ্রিল মাসের প্রিমিয়াম দেওয়াj জন্য পাওয়া যাবে ৩০ দিন সময়।

আরও পড়ুন-গোষ্ঠী সংক্রমণের আতঙ্ক, ভাটপাড়াকে করোনা ‘হটস্পট’ ঘোষণার দাবিতে নমোকে চিঠি স্থানীয় সাংসসদের

লকডাউনের জন্য বাইরে বের হতে পারছেন না অনেকেই। ফলে বহু জীবনবিমা গ্রাহকের প্রিমিয়াম দেওয়া হয়ে ওঠেনি। অনেকের ফেব্রুারির মাসের প্রিমিয়ামও বাকি পড়ে রয়েছ। তাদের জন্য প্রিমিয়াম জমা দেওয়ার শেষ তারিখ ধার্য করা হয়েছে ১৫ এপ্রিল। এছাড়াও পলিসি সংক্রান্ত অনেক কাজই করা যাবে অনলাইনে।

সংস্থার তরফে জানানো হয়েছে, পলিসির প্রিমিয়াম মেটানো যাবে এলআইসির ডিজিটাল পেমেন্টের মাধ্যমে। এর জন্য কোনও সার্ভিস চার্জ লাগবে না। এর জন্য এলআইসির ওয়বসাইটে রেজিস্ট্রেশন করতেও হবে না। তবে পলিসি সংক্রান্ত বিস্তারিত তথ্য দিতে হবে।

আরও পড়ুন-‘করোনা পরবর্তিতে প্রবল আর্থিক মন্দার মুখে পড়বে ভারত, সরকার সাহায্য চাইলে দেশে ফিরব’

জানানো হয়েছে পলিসির প্রিমিয়াম দেওয়া যাবে এলআইলির অ্যাপ LIC Pay Direct এর মাধ্যমেও। এছাড়াও নেট ব্যাঙ্কিং, ডবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফোন পে, গুগল পে, ভীম অ্যাপের মাধ্যমের টাকা নেওয়া হয়। আইডিবিআই, অ্যাক্সিস ব্যাঙ্কের মাধ্যমেও প্রিমিয়াম দেওয়া যাবে।

.