"স্ত্রী-সন্তানের মুখে দুমুঠো খাবার তুলে দিতে কিডনি বিক্রি করতে চাই", পোস্ট বাবার

"আমার দুর্দশার অবস্থায় হারানোর মতো আর কিছুই আমার নেই, তাই আমি এর পরিণতি সম্পর্কে মাথা ঘামাচ্ছি না "।

Updated By: Oct 8, 2020, 01:45 PM IST
"স্ত্রী-সন্তানের মুখে দুমুঠো খাবার তুলে দিতে কিডনি বিক্রি করতে চাই", পোস্ট বাবার

নিজস্ব প্রতিবেদন: রোজগার কেড়ে নিয়েছে লকডাউন। বন্ধ ব্যবসা। যেটুকু টাকা ছিল ব্যাঙ্কে সেটাও শেষ। হতাশায় দিন কাটাচ্ছে পুনের ব্যবসায়ীর। বাচ্চার মুখে দুমুঠো  খাবার তুলে দিতে হন্যে হয়ে কাজ খুঁজছেন তিনি। 

সোশাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন "আমি আমার কিডনি বিক্রি করতে চাই। আমার পরিবার নিয়ে আমি হতাশায় আছি। আমার সন্তান তার জীবন নিয়ে লড়ছে। আমি আমার পরিবারের জন্য যথা সাধ্য চেষ্টা করছি। আমার স্ত্রী খুব ভাল অভিনেতা এবং ভাল নৃত্যশিল্পী তবে আমার কাজ নেই।"

এমনকি সোশাল মিডিয়ায় নিজের ফোন নম্বরও দিয়েছেন তিনি। যাদের প্রয়োজন কিডনি , তাঁরা যেন যোগাযোগ করে নেয় তাঁর সঙ্গে।

আরও পড়ুন: বাড়িতেই মিলল ঝুলন্ত দেহ, আত্মঘাতী প্রাক্তন সিবিআই ডিরেক্টর অশ্বিনী কুমার

মর্মস্পর্শী এমন পোস্ট দেখে আবেগঘন সোশাল মিডিয়া। জানা যাচ্ছে, পুনে মিররের প্রতিবেদন অনুসারে, ব্যবসায়ী বিগত ১৭ বছর ধরে ব্যবসা করছেন। তার ব্যবসায় ক্ষতি হওয়ার পর তিনি ইতিমধ্যে তার নিজের সম্পত্তি বিক্রি করেছেন এবং তার পরিবারের জন্য নতুন আবাসন সন্ধানের চেষ্টা করছেন।

ভারতে অঙ্গ বিক্রির বিদ্যমান আইন সম্পর্কে তিনি সচেতন বলে উল্লেখ করে তিনি পুনে মিররকে বলেছেন, "আমার দুর্দশার অবস্থায় হারানোর মতো আর কিছুই আমার নেই, তাই আমি এর পরিণতি সম্পর্কে মাথা ঘামাচ্ছি না "।

জানা যাচ্ছে, তিনি টুইট করার পরে, এমনকি তার কাছে কয়েকটি কল এসেছে এবং কলটিতে থাকা লোকেরা তাঁকে কোটি টাকা দিতে রাজি হয়েছিল।  

.