অযোধ্যার কাছেই বিজেপির বিশাল জনসভা, রাম মন্দির নির্মাণ প্রসঙ্গ তুললেনই না মোদী

সপা-বসপা জোটকে নিশানা করে মোদী বলেন, সপা, বসপা কিংবা কংগ্রেস হোক না কেন সবাই এক

Updated By: May 1, 2019, 01:24 PM IST
অযোধ্যার কাছেই বিজেপির বিশাল জনসভা, রাম মন্দির নির্মাণ প্রসঙ্গ তুললেনই না মোদী

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস, সপা-বসপা জোটকে তুলোধনা করলেও অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে কোনও কথাই বললেন না নরেন্দ্র মোদী। বরং দূর থেকে প্রণাম করেই কর্তব্য সারলেন মোদী। বুধবার মোদীর সভায় এই বিষয়টাই নজর কেড়েছে চড়া রোদে দাঁড়িয়ে থাকা বিজেপি সমর্থকদের।

এদিন অযোধ্যার আম্বডকর নগরের মায়াবাজারে নির্বাচনী সভা করেন নরেন্দ্র মোদী। এখানে সপা-বসপা জোটকে নিশানা করে মোদী বলেন, সপা, বসপা কিংবা কংগ্রেস হোক না কেন সবাই এক। বহেনজি বালাসাহেব আম্বডকরের নাম নিলেও তিনি তাঁর আদর্শের উল্টো কাজই করে থাকেন। রাম মনোহর লোহিয়ার নামে রোজ নিয়ে থাকে সপা। কিন্তু গত কয়েক বছরে রাজ্যে আইনশৃঙ্খলা ব্যবস্থা একেবারেই নষ্ট করে দিয়েছে তারা।

আরও পড়ুন-

সন্ত্রাস দমনে কংগ্রেস ও সপার অনীহার অভিযোগও তোলেন মোদী। তিনি বলেন, সপা, বসপা ও কংগ্রেসের সন্ত্রাসবাদীদের প্রতি নরম মনোভাব দেখানোর ইতিহাস রয়েছে। এটাই চায় আমাদের প্রতিবেশী দেশটি। আমাদের সবচেয়ে বড় শত্রু এখন সন্ত্রাস। ভারতে এমন একটি সরকার চাই যে দেশের মানুষকে নিরাপত্তা দিতে পারবে।

অযোধ্যাকে মর্যাদা পুরুষত্তোম-এর শহর বলে উল্লেখ করে মোদী। জয় শ্রীরাম ধ্বনিও দেন। কিন্তু মন্দির নির্মাণ প্রসঙ্গ বক্তব্যে উল্লেখ্য করেননি। এনিয়ে সমর্থকদের মধ্যে কিছুটা অস্বস্তি লক্ষ্য করা যায়। অনেকে অবশ্য বলেন, ভোট হচ্ছে বিকাশের প্রশ্নে। মন্দির নির্মাণের বিষয়টি সরকারের বিবেচনার মধ্যে রয়েছে।

.