লোকসভা ভোটে খেলা ঘোরাবেন একমাত্র নরেন্দ্র মোদীই, স্পষ্ট করে দিলেন অরুণ জেটলি

গত পাঁচ বছর ধরে চৌকিদার প্রধানমন্ত্রী। দুর্নীতি রোধ তিনি কড়া। দুর্নীতিতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন মোদী, দাবি করলেন অরুণ জেটলি। 

Updated By: Mar 27, 2019, 12:02 AM IST
লোকসভা ভোটে খেলা ঘোরাবেন একমাত্র নরেন্দ্র মোদীই, স্পষ্ট করে দিলেন অরুণ জেটলি

নিজস্ব প্রতিবেদন: নরেন্দ্র মোদীর মুখের ভরসাতেই ফের প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছে বিজেপি। তা আরও একবার স্পষ্ট করে দিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। জি নিউজে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জেটলি বলেন,''২০১৯ সালের লোকসভা ভোটে মোড় ঘুরিয়ে দিতে একটা বিষয়, সেটা আর কেউ নন, খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী''।   

অরুণ জেটলির কথায়, ''নির্বাচনে একটাই বিষয় মোড় ঘুরিয়ে দিতে চলেছে। আর সেটা নরেন্দ্র মোদীই। নরেন্দ্র মোদী দৃঢ়চেতা নেতা, দেশের উন্নয়নে কাজ করে চলেছেন। দুর্নীতির কোনও ঠাঁই নেই। সন্ত্রাসবাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করছেন। সার্জিক্যাল স্ট্রাইক, এয়ার রেইড হতে পারে, তবে নরেন্দ্র মোদীই একমাত্র গেমচেঞ্জার''।

গরিবদের মাসে ৭২,০০০ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। অরুণ জেটলির দাবি, গরিবদের জন্যে ইতিমধ্যেই একাধিক প্রকল্প এনেছে মোদী সরকার। কেরলে বাম সরকার থাকলেও প্রকল্পগুলি রূপায়িত হয়েছে। কিন্তু দিল্লি ও পশ্চিমবঙ্গের কাছ থেকে সহযোগিতা মেলেনি। 

কংগ্রেসের পরিবারতন্ত্রকে বিঁধে জেটলি বলেন, ''একটা দিকে পরিবার থেকে আসেন নেতা, অন্যদিকে একজন নেতা এসেছেন দারিদ্রের সঙ্গে লড়াই করে, গরিব পরিবার থেকে। ছোটবেলায় চা বেচতেন। গত লোকসভা ভোটে পরিবারভিত্তিক দলগুলি ধ্বংস হয়ে গিয়েছে''

বিজেপির চৌকিদার কর্মসূচি নিয়ে জেটলির মন্তব্য, ''গত পাঁচ বছর ধরে চৌকিদার প্রধানমন্ত্রী। দুর্নীতি রোধ তিনি কড়া। দুর্নীতিতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন মোদী''। পুলওয়ামা, তারপর এয়ার স্ট্রাইকের সুবিধা পাবে বিজেপি? জেটলির জবাব, ভোটের স্বার্থে এয়ার স্ট্রাইক করেনি বায়ুসেনা। বালাকোটের এয়ার স্ট্রাইক বদলা নয়। এটা নির্বাচন না থাকলেও করা হতো। 

আরও পড়ুন- অভাব না কৌশল? দিলীপের বাড়িতে যজ্ঞ করতে আসা পুরোহিত বিজেপির প্রার্থী!

.