কংগ্রেসের ৬০ বছরের 'অপশাসন' মনে করিয়ে মোদীকে সমর্থন কবীর, রণবীরের

 বিজেপিকে ক্ষমতা থেকে হঠানোর দাবিতে স্বাক্ষর করেছেন ছশো শিল্পী। অন্যদিকে বিজেপির পক্ষে দাঁড়িয়েছেন বিভিন্ন ক্ষেত্রের প্রায় নশো গুণী। 

Updated By: Apr 14, 2019, 12:04 AM IST
কংগ্রেসের ৬০ বছরের 'অপশাসন' মনে করিয়ে মোদীকে সমর্থন কবীর, রণবীরের

নিজস্ব প্রতিবেদন: আসন্ন লোকসভা ভোট নিয়ে দ্বিধাবিভক্ত শিল্পীমহল। একদিকে নাসিরুদ্দিন শাহের মতো শিল্পীরা মোদী বিরোধিতায় সুর চড়িয়েছেন। বিজেপিকে ক্ষমতা থেকে হঠানোর দাবিতে স্বাক্ষর করেছেন ছশো শিল্পী। অন্যদিকে বিজেপির পক্ষে দাঁড়িয়েছেন বিভিন্ন ক্ষেত্রের প্রায় নশো গুণী। এবার নরেন্দ্র মোদীর গুণগান গাইলেন বলিউড ও হলিউড খ্যাত অভিনেতা কবীর বেদী। 

প্রথমবারের ভোটারদের উদ্দেশে টুইটারে কবীর বেদীর বার্তা,''তোমাদের ভোট গুরুত্বপূর্ণ। বিভিন্ন আসনে তা নির্ধারক হয়ে দাঁড়াবে। কংগ্রেসের পাপ যারা ভুলে গিয়েছে, তাদের কথা শুনবে না। প্রধানমন্ত্রীর নীতি ও লক্ষ্যে ভরসা রাখো। ভারতের জন্য এখনও পর্যন্ত উনিই সেরা প্রধানমন্ত্রী''।        

অভিনেতা রণবীর শোরেও টুইটারে ভিডিয়োবার্তা বলেছেন, পাঁচবছরেই এই সমস্ত সমস্যা তৈরি হয়েছে। ৫ বছর আগে কি দাঙ্গা হয়নি? এদেশে কি ক্ষুধা ও বেকারত্ব ছিল না? ৬০ বছরে যারা দেশের অবস্থা পরিবর্তন করতে পারেনি, তারাই ন্যায়ের কথা বলছেন। একের পর এক প্রজন্ম ধরে রাজত্ব চালিয়েছে একটা পরিবার। ভেবেচিন্তে ভোট দিন।    

পণ্ডিত যশরাজ, বিবেক ওবেরয় থেকে রীতা গঙ্গোপাধ্যায়রা মোদীকে সমর্থন করেছেন। তাঁদের দাবি, দেশে মজবুত সরকার তৈরি করা দরকার। দুর্বল সরকারে কোনও লাভ হবে না। শঙ্কর মহাদেবন, কোয়েনা মিত্র, ত্রিলোকি নাথ মিশ্রা, অনুরাধা পড়োয়ালরাও রয়েছেন এই দলে। যৌথ বিবৃতিতে বলা হয়েছে, গত ৫ বছরে দুর্নীতিমুক্ত এবং উন্নয়নমুখী প্রশাসন উপহার দিয়েছে বিজেপি।             
       
ওদিকে আবার বিজেপি বিরোধিতায় বিবৃতি জারি করেছিলেন গিরিশ কারনাদ, নাসিরুদ্দিন শাহ ও ঊষা গঙ্গোপাধ্যায়রা। তাঁদের দাবি ছিল, বিজেপি ও তার শরিকদের ক্ষমতাচ্যুত করুন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে হিন্দুত্ববাদী গুন্ডাদের উত্সাহিত করেছে বিজেপি। ঘৃণা ও হিংসার রাজনীতি করেছে তারা।

আরও পড়ুন- ছবি: চ্যালেঞ্জ ছুড়েই রাম নবমীতে অস্ত্র হাতে দিলীপ, করলেন বাইক মিছিল