'রমজানের ভোটের কথা বলে মুসলিমদের উসকাচ্ছে তৃণমূল'

এদিন পশ্চিমবঙ্গে ৭ দফায় ভোট করানোর কমিশনের সিদ্ধান্তকে স্বাগত জানান রাহুল। বলেন, গুজরাট বিধানসভা নির্বাচনে ক্ষমতাসীন বিজেপির আসন কমেছে। কিন্তু ভোটপ্রক্রিয়ায় সেখানে কেউ কাউকে একটা চড়ও মারেনি। 

Updated By: Mar 10, 2019, 07:33 PM IST
'রমজানের ভোটের কথা বলে মুসলিমদের উসকাচ্ছে তৃণমূল'

নিজস্ব প্রতিবেদন: বিজেপির ভয়ে কাঁপছে তৃণমূল। তাই প্রার্থীতালিকা ঘোষণা করছে না তৃণমূল। রবিবার সন্ধ্যায় দলীয় সদর দফতরে বসে এই ভাষাতেই তৃণমূলকে আক্রমণ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।

 

এদিন রাহুলবাবু বলেন, ভয় পেয়েছে তৃণমূল। ভয়ে তাদের পা ঠকঠক করে কাঁপছে। তাই প্রার্থী তালিকা ঘোষণা করতে পারছে না তারা। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় জানেন, প্রার্থীতালিকা ঘোষণা হলেই বিস্ফোরণ হবে। 

এদিন পশ্চিমবঙ্গে ৭ দফায় ভোট করানোর কমিশনের সিদ্ধান্তকে স্বাগত জানান রাহুল। বলেন, গুজরাট বিধানসভা নির্বাচনে ক্ষমতাসীন বিজেপির আসন কমেছে। কিন্তু ভোটপ্রক্রিয়ায় সেখানে কেউ কাউকে একটা চড়ও মারেনি। পশ্চিমবঙ্গে তৃণমূল কেমন ভোট করিয়েছে? দরকারে তৃণমূলের গুন্ডাদের রুখতে ১০ দফায় ভোট হবে। দফায় দফা-রফা হবে।  

LIVE: সাত দফায় লোকসভা নির্বাচন, সাংবাদিক বৈঠকে ঘোষণা করল কমিশন, গণনা ২৩ মে

রাহুল সিনহা জানান, পশ্চিমবঙ্গে সুষ্ঠু নির্বাচন করার যথাসম্ভব চেষ্টা করবে ভারতীয় জনতা পার্টি। পাশাপাশি তাঁর অভিযোগ, নির্বাচনী নির্ঘণ্টের মধ্যেও সাম্প্রদায়িক রাজনীতি ঢোকাচ্ছে তৃণমূল। তিনি বলেন, তৃণমূল ইতিমধ্যে বলতে শুরু করেছে 'রমজানে ভোট'। এর আগে কি রমজানে ভোট হয়নি? প্রশ্ন রাহুল সিনহার।

.