Nitish Bharadwaj: আইএএস স্ত্রীর অত্যাচারে এবার আদালতে গেলেন বিবাহবিচ্ছিন্ন অতিষ্ঠ 'কৃষ্ণ'...

Nitish Bharadwaj: নীতীশ ও স্মিতা বিবাহবিচ্ছিন্ন। ১২ বছরের দাম্পত্যের পরে এই সিদ্ধান্তে আসেন তাঁরা। ২০১৯ সালের সেপ্টেম্বরে তাঁদের দাম্পত্য ভেঙে যায় এবং ২০২২ সালে তাঁরা আইনত বিবাহবিচ্ছেদ করেন। ২০০৯ সালের মার্চে তাঁরা বিয়ে করেছিলেন।

Updated By: Feb 15, 2024, 04:06 PM IST
Nitish Bharadwaj: আইএএস স্ত্রীর অত্যাচারে এবার আদালতে গেলেন বিবাহবিচ্ছিন্ন অতিষ্ঠ 'কৃষ্ণ'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন স্ত্রীর নামে মানসিক হেনস্থার অভিযোগ আনলেন বি আর চোপড়ার মহাভারতের কৃষ্ণ নীতীশ ভরদ্বাজ। তাঁর অভিযোগ, তাঁকে তাঁর মেয়েদের সঙ্গে দেখা করতে দেন না তাঁর স্ত্রী। 

আরও পড়ুন: Cancer-Free Therapy: ছোট্ট ঈশ্বরী এখন ক্যানসারমুক্ত! আর নয় যন্ত্রণাদায়ক কেমো, এসে গেল নতুন থেরাপি...

মহাভারতে শ্রীকৃষ্ণের ভূমিকায় তাঁর অভিনয় আজও মনে রেখেছেন মানুষ। নীতীশের স্ত্রী আইএএস। তাঁর নাম স্মিতা ভরদ্বাজ। সবচেয়ে আশ্চর্যের কথা, প্রচলিত যে ধারণা, যে মহিলারাই পুরুষদের দ্বারা অত্যাচারিত হন, সে-ধারণার উল্টোদিকটাও আছে। মহিলাদের দ্বারাও পুরুষরা অত্যাচারিত হন। এবং বিখ্যাত পুরুষরাও হন। 

সম্প্রতি স্ত্রীর বিরুদ্ধে ভোপাল পুলিসে অভিযোগ দায়ের করেছেন নীতীশ ভরদ্বাজ। নীতীশ বলেছেন, তাঁর স্ত্রী স্মিতা ভরদ্বাজ তাঁকে দীর্ঘদিন ধরে মানসিক ভাবে হেনস্থা করে আসছেন। তথ্য বলছে, ভোপালের পুলিস কমিশনার হরিনারায়ণচারী মিশ্রের কাছে সাহায্য চেয়ে একটি মেল করেছিলেন নীতীশ। 

আরও পড়ুন: Palace on Wheels to Ayodhya: ৪২ বছরের রুট বদলে রামলালাই অযোধ্যার সঙ্গে জুড়ে দিলেন মথুরা, কাশী, বৃন্দাবন...

নীতীশ ও স্মিতা এই মুহূর্তে বিবাহবিচ্ছিন্ন। ১২ বছরের দাম্পত্যের পরে এই সিদ্ধান্তে আসতে হয় তাঁদের। ২০১৯ সালের সেপ্টেম্বরেই তাঁদের দাম্পত্য ভেঙে যায় এবং অনেক পর্ব পেরিয়ে গত বছর, ২০২২ সালে তাঁরা আইনত বিবাহবিচ্ছেদ করেন। ২০০৯ সালের মার্চে তাঁরা বিয়ে করেছিলেন। তাঁদের যমজ কন্যা রয়েছে, যাদের বয়স ১১ বছর। বিচ্ছেদের পরে স্মিতা তাঁর দুই কন্যাদের নিয়ে ইন্দোরে থাকতেন বলে জানা গিয়েছিল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.