Murder: পুলিসকর্মী স্ত্রী ও মেয়েকে খুন, বাড়ি থেকে ১৫ কিমি দূরে গিয়ে আত্মহত্যা স্বামীর!

এই ঘটনায় হতবাক প্রতিবেশীরা। তাঁর মতে, স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক নাকি ভালোই ছিল!  খুনের প্রকৃত কারণে খুঁজে বের করতে তৎপর পুলিস।

Updated By: Aug 21, 2023, 11:58 PM IST
Murder: পুলিসকর্মী স্ত্রী ও মেয়েকে খুন, বাড়ি থেকে ১৫ কিমি দূরে গিয়ে আত্মহত্যা স্বামীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরাতজোরে রক্ষা পেল বড় মেয়ে। ছোটো মেয়ে ও পুলিসকর্মী স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী! কেন? তদন্তে নেমেছে পুলিস। ঘটনাস্থল, মহারাষ্ট্রের বুলধানা জেলা।

আরও পড়ুন: UP Police: 'অমাবস্যায় সতর্ক থাকুন', অপরাধ দমনে হিন্দু ক্যালেন্ডার ব্যবহারের নির্দেশ পুলিসকে!

জানা গিয়েছে, বুলধানা জেলার চিখলী শহরে পঞ্চমুখী মহাদেব মন্দিরের কাছে থাকতেন বর্ষা কুতে নামে ওই মহিলা পুলিসকর্মী। সঙ্গে তাঁর স্বামী কিশোর ও দুই মেয়ে। একজনের বয়স ৮ বছর, আর একজনের ৩।

এদিন সকালে বাড়ি থেকে উদ্ধার হয় বর্ষা ও ৩ বছরের মেয়ের দেহ। গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বামীর দেহ ঝুলছিল বাড়ি থেকে ১৫ কিমি দুরে, একটি গাছে! প্রাথমিক তদন্তে অনুমান, বাড়িতে ধারালো অস্ত্রে কোপের প্রথমে স্ত্রী ও মেয়েকে খুন করেন তিনি। তারপর আত্মহত্যা করেন তিনি নিজেও। স্কুলে থাকায় প্রাণে বেঁচে যায় ওই দম্পতির বড় মেয়ে।

এই ঘটনায় হতবাক প্রতিবেশীরা। তাঁর মতে, স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক নাকি ভালোই ছিল! তাহলে? মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিস। খুনের প্রকৃত কারণে খুঁজে বের করতে তৎপর তদন্তকারীরা।

আরও পড়ুন:Bijuli Prasad Dies: মারা গেল বিশ্বের সবচেয়ে বয়স্ক এশীয় হাতি! পড়ে গিয়েছিল দাঁত, খেত সেদ্ধ সয়াবিন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.