Maharashtra Student Death: স্তম্ভিত বাবা-মা, বাড়ির ১০ তলা থেকে ঝাঁপিয়ে পড়লেন আইনের ছাত্রী

Maharashtra Student Death: ফ্ল্যাট থেকে ঝাঁপিয়ে পড়ার আগে একটি সুইসাইড নোট রেখে গিয়েছে লিপি। সেখানে তিনি লিখেছেন কেউ তার ওই পরিণতির জন্য দায়ী নয়। এনিয়ে একটি অস্বাভাবিক মত্যুর মামলা দায়ের হয়েছে।

Updated By: Jun 3, 2024, 09:09 PM IST
Maharashtra Student Death: স্তম্ভিত বাবা-মা, বাড়ির ১০ তলা থেকে ঝাঁপিয়ে পড়লেন আইনের ছাত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সোমবার সাত সকালে ঘটে গেল মর্মান্তিক এক ঘটনা। বাড়ির দশ তলা থেকে নীচে ঝাঁপিয়ে পড়লেন আইনের এক ছাত্রী। দক্ষিণ মুম্বইয়ের ওই ঘটনা ঘটেছে রাজ্যের এক আইএএসের বাড়িতে। নিহত ছাত্রী ওই আইএএস অফিসারের মেয়ে। সোমবার ভোর ৪টে নাগাদ রাজ্য সেক্রেটারিয়েট ভবনের কাছের ওই বাড়ি থেকে নীচে ঝাঁপিয়ে পড়ে লিপি নামে ওই ছাত্রী। তাঁকে স্থানীয় জিটি হাসপাতালে নিয়ে গেল তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

আরও পড়ুন-শহরের জনবহুল এলাকায় মিলল সন্দেহজনক ব্যাগ! ভিতরে খুলি, হাড়?

পুলিস সূত্রে খবর, সোনিপথের একটি কলেজে 'ল পড়ছিলেন লিপি। পরীক্ষায় ফল ভালো হবে না বলে বেশকিছুদিন ধরেই উদ্বিগ্ন ছিলেন। লিপির লিঙ্ক়ডইন প্রোফাইল অনুযায়ী তিনি ছিলেন একটি বিউটি প্রোডাক্ট তৈরি কোম্পানির প্রাক্তন মার্কেটিং প্রফেশনাল ছিলেন। ইউনিলিভারের মতো কোম্পানিতেও কাজ করেছেন। শেষপর্যন্ত আইনে তার কেরিয়ায় গড়ার কথা তিনি লিখেছেন। একসময় কনটেন্ট রাইটার হিসেবেও কাজ করেছেন।

মুম্বইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজের ছাত্রী ছিলেন লিপি। আইনে স্নাতক স্তরে ভর্তি হয়েছিলেন ও পি জিন্দল গ্লোবাল ইউনিভার্সিটিতে।

ফ্ল্যাট থেকে ঝাঁপিয়ে পড়ার আগে একটি সুইসাইড নোট রেখে গিয়েছে লিপি। সেখানে তিনি লিখেছেন কেউ তার ওই পরিণতির জন্য দায়ী নয়। এনিয়ে একটি অস্বাভাবিক মত্যুর মামলা দায়ের হয়েছে।

লিপির আগেও এক আইএএস অফিসার এবাবেই তাঁর সন্তানকে হারান। আইএএস অফিসার মিলিন্দ ও মণীষা মহিসকার তাদের ১৮ বছরের সন্তানকে হারান। সেও মুম্বইয়ের একটি বহুতল থেকে নীচে ঝাঁপিয়ে পড়ে।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.