ঘটনাস্থলে ছিলাম না, নিজেকে বেকসুর দাবি করে ভিডিওবার্তা মূল অভিযুক্ত যোগেশ রাজের

বুলন্দশহরে হিংসার ঘটনার পর থেকেই বেপাত্তা যোগেশ রাজ। 

Updated By: Dec 5, 2018, 10:05 PM IST
ঘটনাস্থলে ছিলাম না, নিজেকে বেকসুর দাবি করে ভিডিওবার্তা মূল অভিযুক্ত যোগেশ রাজের

নিজস্ব প্রতিবেদন: বুলন্দশহর হিংসার ঘটনায় নিজেকে বেকসুর বলে দাবি করলেন মূল অভিযুক্ত বজরং দলের জেলা সংযোজক যোগেশ রাজ। যোগেশের দাবি, পুলিস কর্মীর খুনের সময় থানায় বসে গোহত্যার অভিযোগ দায়ের করছিলেন তিনি। 

বুলন্দশহরে হিংসার ঘটনার পর থেকেই বেপাত্তা যোগেশ রাজ। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওবার্তা দিয়ে তিনি বলেন, ''পুলিস এমনভাবে আমাকে পেশ করছে, যেন আমার বিশাল অপরাধের রেকর্ড রয়েছে। সেদিন দুটি ঘটনা ঘটেছিল। সোমবার মহাব গ্রামে গোনিধনের খবর পেয়ে সঙ্গীদের নিয়ে সেখানে যাই। প্রশাসনিক কর্তারাও ছিলেন। পরিস্থিতি শান্ত হওয়ার পর থানায় অভিযোগ দায়ের করতে চলে আসি''। ভিডিওয় তিনি আরও দাবি করেন, থানায় অভিযোগ দায়ের করার সময়ই পাথর নিক্ষেপ ও গুলি চলার খবর আসে। তখন ঘটনাস্থলে তিনি ছিলেন না। সুবিচার পাবেন বলেও আশাবাদী যোগেশ রাজ।          

 

তবে পুলিসে দায়ের করা এফআইআরে একেবারে উলটো কথা বলেছেন যোগেশ। এফআইআরে যোগেশ দাবি করেছিলেন, সাতজন মিলে একটি গরুকে জবাই করতে দেখেছেন তিনি। এক নাবালক-সহ সাতজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫ ধারায় সিয়ানা পুলিস থানায় দায়ের হয় এফআইআর। ওই সাতজনই মুসলিম বলে জানিয়েছে পুলি,। ঘটনার পর থেকে বেপাত্তা যোগেশ রাজ। তাঁকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে বজরং দল। তাঁদের দাবি, যোগেশ রাজ সম্পূর্ণ নির্দোষ। ঘটনার সিবিআই তদন্ত হোক।

আরও পড়ুন- বিগ শপিং ডেজ-এ জলের দরে স্মার্টফোন বেচছে ফ্লিপকার্ট

.