শুধু ক্লিনচিটই না, সেনা আদালতে প্রশংসিত, যুবককে জিপে বাঁধা মেজর নিতিন গোগল

গত ৯ই এপ্রিল জম্মু-কাশ্মীরের বুদগাম এলাকায় 'পাথর আক্রমণ প্রতিহত করতে' স্থানীয় যুবককে সেনার জিপের সঙ্গে বেঁধে নিয়ে গ্রামে ঘোরার সিদ্ধান্ত যে আর্মি অফিসার নিয়েছিলেন তাঁকে ক্লিনচিট দিয়ে রীতিমতো প্রশংসায় ভরিয়ে দিল সেনা আদালত। ঘটনাটি ঘটার পর জম্মু-কাশ্মীর পুলিস এফআইআর দায়ের করায় সেনার প্রধান কার্য্যালয় থেকে 'আর্মি কোর্ট অফ এনকোয়ারি'তে গোটা ঘটনার তদন্ত দাবি করা হয়।

Updated By: May 15, 2017, 04:31 PM IST
শুধু ক্লিনচিটই না, সেনা আদালতে প্রশংসিত, যুবককে জিপে বাঁধা মেজর নিতিন গোগল

ওয়েব ডেস্ক: গত ৯ই এপ্রিল জম্মু-কাশ্মীরের বুদগাম এলাকায় 'পাথর আক্রমণ প্রতিহত করতে' স্থানীয় যুবককে সেনার জিপের সঙ্গে বেঁধে নিয়ে গ্রামে ঘোরার সিদ্ধান্ত যে আর্মি অফিসার নিয়েছিলেন তাঁকে ক্লিনচিট দিয়ে রীতিমতো প্রশংসায় ভরিয়ে দিল সেনা আদালত। ঘটনাটি ঘটার পর জম্মু-কাশ্মীর পুলিস এফআইআর দায়ের করায় সেনার প্রধান কার্য্যালয় থেকে 'আর্মি কোর্ট অফ এনকোয়ারি'তে গোটা ঘটনার তদন্ত দাবি করা হয়।

সেনা সূত্রে খবর, পাথর ছোড়া উন্মত্ত জনতার মাঝে 'ক্ষয়ক্ষতি রোধ করতে উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে' যুবককে গাড়িতে বাঁধার জন্য প্রশংসিত হয়েছেন আর্মি মেজর নিতিন গোগল। উল্লেখ্য, ৯ই এপ্রিলের ঘটনাটি প্রকাশ্যে এলে তাকে 'চূড়ান্ত অমানবিক' আখ্যা দিয়ে তীব্র নিন্দার ঝড় ওঠে রাজনৈতি মহল থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যেও। খোদ জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা এর নিন্দা করেন।

আরও পড়ুন- নিয়মিত উপস্থিতি ও 'অ্যাক্টিভ' সাংসদ হিসাবে নজির গড়লেন ভৈরোঁ প্রসাদ মিশ্রা

.