Mamata Banerjee: গোয়ায় 'নতুন সরকার গঠনের' ডাক, সফর শুরুর আগে বিজেপিকে নিশানা মমতার

সমুদ্র তীরবর্তী এই ছোট্ট জায়গাই এখন রাজনৈতিক দলগুলির পাখির চোখ।

Updated By: Oct 23, 2021, 09:30 AM IST
Mamata Banerjee: গোয়ায় 'নতুন সরকার গঠনের' ডাক, সফর শুরুর আগে বিজেপিকে নিশানা মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন:  উত্তরবঙ্গ সফর সেরে ২৮ অক্টোবর গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৪ দিনের এই সফরে সে রাজ্যে একাধিক দলীয় কর্মসূচি রয়েছে তাঁর। সূত্রের খবর, আঞ্চলিক দলগুলির সঙ্গে জোট নিয়ে আলোচনা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সমুদ্র তীরবর্তী এই ছোট্ট জায়গাই এখন রাজনৈতিক দলগুলির পাখির চোখ। আগামী বৃহস্পতিবার ৪ দিনের গোয়া সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফিরবেন ৩১ তারিখ। 

সেই সফর শুরুর আগে, তৃণমূলের লক্ষ্য যে আগামী বছরে গোয়ার বিধানসভা ভোট, তা স্পষ্ট করে দিয়েছেন তৃণমূলনেত্রী। এদিন টুইটে তিনি বলেন, ২৮ অক্টোবর গোয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। তার আগে বিজেপি এবং তাদের বিভেদমূলক উদ্দেশ্যগুলিকে পরাস্ত করতে ব্যক্তি, সংগঠন এবং রাজনৈতিক দলগুলির কাছে একজোট হওয়ার আহ্বান জানাচ্ছি। ১০ বছর ধরে গোয়ার মানুষ ভোগান্তির শিকার। আমরা একসঙ্গে নতুন সরকার গঠনের মাধ্যমে নতুন ভোরের সূচনা করব, যা গোয়ার জনগণের সরকার হবে এবং তাদের সমস্ত দাবি পূরণে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।

আরও পড়ুন, বাজি না পোড়ানোর পরামর্শ উত্তম, রাস্তা আটকে নমাজপাঠের সমস্যাও দেখান: BJP সাংসদ

তৃণমূল সূত্রে খবর, সেখানে তাঁর একাধিক দলীয় কর্মসূচি রয়েছে। বিভিন্ন আঞ্চলিক রাজনৈতিক দলের সঙ্গে জোট নিয়ে আলোচনা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, তাঁর উপস্থিতিতে, তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, কংগ্রেস সহ একাধিক রাজনৈতিক দলের নেতার। 

তৃণমূল সুপ্রিমো ছাড়াও সেখানে যোগ দিতে পারেন একাধিক ক্ষেত্রের বিশিষ্টজনেরা। ইতিমধ্যেই, গোয়ায় কাজ শুরু করে দিয়েছেন তৃণমূলের ভোট স্ট্র্যাটেজিস্ট, প্রশান্ত কিশোরের সংস্থা, আইপ্যাকের প্রতিনিধিরা, এমনটাই সূত্রের খবর। সম্প্রতি, তৃণমূলে যোগ দিয়েছেন গোয়ার দু’বারের মুখ্যমন্ত্রী, AICC-র প্রাক্তন সাধারণ সম্পাদক লুইজিনহো ফালেইরো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)