মার্কিন দেশে বাংলার অ্যাম্বাসেডর শাহরুখকে হেনস্থার ঘটনায় বিরক্ত মমতা বন্দ্যোপাধ্যায়

ভোরেই খবর পেয়েছিলেন। ওবামার দেশের লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে বাংলার অ্যাম্বাসেডর 'কিং খান' শাহরুখকে আটক করা হয়েছে। খবর শুনেই 'তীব্র বিরক্তি' এবং 'রাগ' প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন "শাহরুখকে আটক করার কারণ শুনে আমি হতবাক। নিরাপত্তা সবসময়ই নিরাপত্তা, কিন্তু এভাবে হয়রানি করাটা কাম্য নয়। বিরক্তিকরও"। 

Updated By: Aug 12, 2016, 05:19 PM IST
মার্কিন দেশে বাংলার অ্যাম্বাসেডর শাহরুখকে হেনস্থার ঘটনায় বিরক্ত মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: ভোরেই খবর পেয়েছিলেন। ওবামার দেশের লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে বাংলার অ্যাম্বাসেডর 'কিং খান' শাহরুখকে আটক করা হয়েছে। খবর শুনেই 'তীব্র বিরক্তি' এবং 'রাগ' প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন "শাহরুখকে আটক করার কারণ শুনে আমি হতবাক। নিরাপত্তা সবসময়ই নিরাপত্তা, কিন্তু এভাবে হয়রানি করাটা কাম্য নয়। বিরক্তিকরও"। 

 

 

শাহরুখ খান গোটা দুনিয়ার কাছে বলিউড সুপারস্টার হলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কেবল তারকা নন, 'তারকা ভাই'। এই মমতা বন্দ্যোপাধ্যায়ই তো শাহরুখ খানের হাতে রাখি পরিয়ে দিয়েছিলেন। 'ভাই' শাহরুখ 'দিদি' মমতা বন্দোপধ্যায়ের পা ছুঁয়ে প্রণামও করেছিলেন। সেসব ছবি এখনও গুগুল সার্চ করলেই পাওয়া যায়। আর শাহরুখ তো নিজেও বলেন, "আমি বাংলার ছেলে"। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখ প্রতিবারের গেস্ট। বাদ নেই খেলাধুলাতেও। কেকেআরের বিজয় উৎসবে শাহরুখ কেক খাইয়ে দিচ্ছেন মমতা 'দিদি'কে। এসব সবারই জানা। এগুলো আলাদা করে বলার কারণ, দিদি ভাইয়ের সম্পর্কের গভীরতাকে একটু বুঝিয়ে দেওয়া। মমতা বন্দ্যোপাধ্যায়ের টালির ঘরে পায়েসও  কিং খান। এরপর শাহরুখের সঙ্গে মার্কিন প্রশাসনের এই আচরণ তো নতুন নয়। ২০০৯, ২০১২, ২০১৬ শাহরুখকে নানান কারণে আটক করা হয়, হেনস্থার শিকার হন বলিউড বাদশা। এবারের ঘটনায় তাই 'দিদি' মমতার রাগ আর বিরক্তি একটু বেশিই।  

.